রিওতে ক্ষিপ্ত লিয়েন্ডার

রিওতে দেরি করে পা রেখেছেন বলে বিতর্কের কেন্দ্রবিন্দুতে চলে এসেছিলেন লিয়েন্ডার পেজ। কিন্তু তাঁর দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন উঠছে বলে ক্ষিপ্ত লি। মন্ট্রিয়াল মাস্টার্সে তিনি জিতছিলেন বলেই রিওতে পৌছতে দেরি হয়েছে বলে দাবি লিয়েন্ডারের। পেজের দাবি বাকিরা হেরে গিয়েছিলেন বলে রিওতে আগে পৌছে গিয়েছেন। আঠাশ বছর ধরে তিনি ভারতের হয়ে খেলছেন। তাই তাঁর দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তোলা উচিত নয় বলেও জানিয়েছেন পেজ।  

Updated By: Aug 6, 2016, 06:45 PM IST
রিওতে ক্ষিপ্ত লিয়েন্ডার

ওয়েব ডেস্ক: রিওতে দেরি করে পা রেখেছেন বলে বিতর্কের কেন্দ্রবিন্দুতে চলে এসেছিলেন লিয়েন্ডার পেজ। কিন্তু তাঁর দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন উঠছে বলে ক্ষিপ্ত লি। মন্ট্রিয়াল মাস্টার্সে তিনি জিতছিলেন বলেই রিওতে পৌছতে দেরি হয়েছে বলে দাবি লিয়েন্ডারের। পেজের দাবি বাকিরা হেরে গিয়েছিলেন বলে রিওতে আগে পৌছে গিয়েছেন। আঠাশ বছর ধরে তিনি ভারতের হয়ে খেলছেন। তাই তাঁর দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তোলা উচিত নয় বলেও জানিয়েছেন পেজ।  

আরও পড়ুন আমেরিকা, ইংল্যান্ড, রাশিয়াকে পিছনে ফেলে সবার উপরে ভারত!

পোল্যান্ডের জুটির বিরুদ্ধে ম্যাচ দিয়ে অলিম্পিক অভিযান শুরু করবে পেজ-বোপান্না জুটি। এর আগে শুধু ডেভিস কাপে জুটি হিসাবে খেলেছেন দুজনে। তাই দুজনের মধ্যে বোঝাপড়ার অভাব নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে।

আরও পড়ুন  ওয়ার্ন বানালেন দুটো সেরা একাদশ! একটা নয়ের দশকের, একটা আজকের

.