IND vs PAK | World Cup 2023: বাবর ফিরতেই অরিজিতের দেদার সেলিব্রেশন! গায়কের ভিডিয়ো নেটদুনিয়ায় ভাইরাল

Arijit Singh Reaction After Babar Azam's Dismissal ND vs PAK World Cup 2023: স্টেজে গান গেয়ে আর গ্য়ালারিতে সেলিব্রেট করে মাতিয়ে দিলেন অরিজিৎ সিং। দেশের এক নম্বর গায়কের ভিডিয়ো নেটদুনিয়ায় ভাইরাল।

Updated By: Oct 14, 2023, 08:50 PM IST
IND vs PAK | World Cup 2023: বাবর ফিরতেই অরিজিতের দেদার সেলিব্রেশন! গায়কের ভিডিয়ো নেটদুনিয়ায় ভাইরাল
অরিজিতের কাণ্ডকারখানা দেখার মতো একেবারে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বকাপের একপেশে 'মাদার অফ অল ব্য়াটল'-এর (IND vs PAK | World Cup 2023) সাক্ষী থাকল নরেন্দ্র মোদী স্টেডিয়াম ((Narendra Modi Stadium, Ahmedabad)। শনিবার লক্ষাধিক দর্শকের সামনে হেসেখেলে রোহিত শর্মা অ্যান্ড কোং (Rohit Sharma) চিরপ্রতিদ্বন্দ্বী দেশকে উড়িয়ে দিল। পার্কে ঘুরতে আসার মেজাজে শনিবার খেলল টিম ইন্ডিয়া। এদিন রোহিত টস জিতে ব্য়াট করতে পাঠিয়েছিলেন বাবর আজমদের (Babar Azam)। ভারতীয়দের পেস-স্পিনের লাগাতার আক্রমণে মোতেরায় মুখ থুবড়ে পড়ে পাক ব্য়াটিং লাইন-আপ। ৪২.৫ ওভারে মাত্র ১৯১ রানে শেষ হয়ে যায় বাবরদের গল্প। সেই রান তাড়া করে ভারত ম্য়াচ জেতে সাত উইকেটে, হাতে ১১৭ বল রেখে। এদিন ম্যাচের আগে বিসিসিআই গানের অনুষ্ঠান 'আ মিউজিক্যাল ওডিসি'-র আয়োজন করেছিল লক্ষাধিক দর্শকদের কথা মাথায় রেখে। সুনিধি চৌহান, (Sunidhi Chauhan) শঙ্কর মহাদেবন (Shankar Mahadevan), সুখবিন্দর সিং (Sukhwinder Singh) ও অরিজিৎ সিং (Arijit Singh) মঞ্চ মাতালেন। বাংলার এক নম্বর গায়ক অরিজিৎ শুধু মঞ্চই মাতালেন না, তিনি গ্যালারির রংও বদলে দিলেন।

আরও পড়ুন: IND vs PAK | World Cup 2023: পাকিস্তানকে ফুৎকারে উড়িয়ে কাপযুদ্ধে তিনে তিন ভারতের

এদিন আবদুল্লাহ শফিক ও ইমাম-উল-হকের ওপেনিং জুটিতে পাকিস্তান শুরুটা ভালোই করেছিল। আট ওভারের মধ্যে ৪১ রান তোলেন তাঁরা। ২৪ বলে ২০ রান করে আবদুল্লাহ এলবিডব্লিউ হয়ে যান মহম্মদ সিরাজের বলে। এরপর ইমামকে তুলে নেন হার্দিক পাণ্ডিয়া। হার্দিকের লেন্থ বলে উইকেটের পিছনে খোঁচা তুলে দেন ইমাম। ৩৮ বলে ৩৬ করে ফেরেন পাক ওপেনার। ১৩ ওভারের মধ্যে ৭৩ রানে পাকিস্তানের দুই ওপেনার ফিরে যান। এরপর ভারতের মাথাব্য়থার কারণ হয়ে দাঁড়িয়ে ছিলেন পাকিস্তানের দুই তারকা-বাবর ও মহম্মদ রিজওয়ান। এই প্রজন্মের অন্যতম সেরা জুটি অনায়াসে ব্য়াটিং করতে থাকেন মোতেরার পিচে। ১০৩ বলে ৮২ রান যোগ করেন বাবর-রিজওয়ান। ৫৮ বলে ৫০ করে বাবর ক্লিন বোল্ড হয়ে যান সিরাজের বলে। বাবর ফিরতেই গ্যালারিতে জার্সি ঘুরিয়ে সেলিব্রেশনে মাতেন অরিজিৎ। তাঁর আবেগি উদযাপন ফ্যানদের হৃদয় জয় করে নিয়েছে। সেই ভিডিয়ো নিয়েও বিস্তর চর্চা চলে।

আরও পড়ুন: IND vs PAK | World Cup 2023: অরিজিতের গান শুনতে পারেননি? দেখায়নি টিভি-অনলাইনে! এক ক্লিকেই মিটবে আক্ষেপ

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, ১লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)
 

.