স্পেন সফর সৌরভের দল এটিকে

আইএসএল শুরুর আগে প্রাক মরশুম অনুশীলনের জন্য মঙ্গলবার সকালে স্পেনে উড়ে গেল অ্যাটলেটিকো দ্য কলকাতার ফুটবলাররা। গতবারের মতো এবারও অ্যাটলেটিকো মাদ্রিদের ডেরায় থেকে আইএসএলে নামার আগে প্রস্তুতি সাড়বে সৌরভের দল। এখনও পর্যন্ত ঠিক হয়েছে স্পেনে মোট একুশ দিন থাকবে গতবারের চ্যাম্পিয়নরা। রহিম নবি, ক্লিফের্ড মিরান্ডা,বলজিত সং সাইনি, সুশীল সিং, জুয়েল রাজা, ইজুমি আরাতারা ট্রেনিংয়ের জন্য স্পেনে গেলেন। স্পেনের লস অ্যাঞ্জেলাস দি সান রাফায়াল গ্রাউন্ডে দলকে অনুশীলন করাবেন কোচ হাবাস। এই সফরের দিকে তাকিয়ে রয়েছেন নবিরা।

Updated By: Aug 25, 2015, 08:14 PM IST
স্পেন সফর সৌরভের দল এটিকে

ব্যুরো: আইএসএল শুরুর আগে প্রাক মরশুম অনুশীলনের জন্য মঙ্গলবার সকালে স্পেনে উড়ে গেল অ্যাটলেটিকো দ্য কলকাতার ফুটবলাররা। গতবারের মতো এবারও অ্যাটলেটিকো মাদ্রিদের ডেরায় থেকে আইএসএলে নামার আগে প্রস্তুতি সাড়বে সৌরভের দল। এখনও পর্যন্ত ঠিক হয়েছে স্পেনে মোট একুশ দিন থাকবে গতবারের চ্যাম্পিয়নরা। রহিম নবি, ক্লিফের্ড মিরান্ডা,বলজিত সং সাইনি, সুশীল সিং, জুয়েল রাজা, ইজুমি আরাতারা ট্রেনিংয়ের জন্য স্পেনে গেলেন। স্পেনের লস অ্যাঞ্জেলাস দি সান রাফায়াল গ্রাউন্ডে দলকে অনুশীলন করাবেন কোচ হাবাস। এই সফরের দিকে তাকিয়ে রয়েছেন নবিরা।

জাতীয় দলের ম্যাচ থাকায় এখনই শিবিরে যোগ দিতে পারছেন না অর্ণব মণ্ডল ও রিনো অ্যান্টো। বিদেশি ফুটবলাররা স্পেনে দলের সঙ্গে সোজা যোগ দেবেন। অনুশীলন করা ছাড়াও বেশ কয়েকটা প্রস্তুতি ম্যাচ খেলবে এটিকে।

.