AUS-W vs IND-W, 2nd T20I: Shikha Pandey-এর 'বল অফ দ্য সেঞ্চুরি', ভিডিও ভাইরাল

আগুনে ইনসুইং। নজর কাড়লেন শিখা পান্ডে। 

Updated By: Oct 9, 2021, 07:31 PM IST
AUS-W vs IND-W, 2nd T20I: Shikha Pandey-এর 'বল অফ দ্য সেঞ্চুরি', ভিডিও ভাইরাল
'বল অফ দ্য সেঞ্চুরি'র পর সতীর্থদের সঙ্গে শিখা পান্ডে। ছবি - আইসিসি

নিজস্ব প্রতিবেদন: ম্যাচ হারলেও মন জিতে নিলেন শিখা পান্ডে (Shikha Pandey)। তাঁর বিষাক্ত ইনসুইংয়ে পরাস্ত হলেন অ্যালিসা হিলি (Alyssa Healy)। অফ স্টাম্পের অনেকটা বাইরে বল থাকলেও বাঁক খেয়ে ভিতরের দিকে ঢুকে আসে। সেই ডেলিভারি অ্যালিসার পক্ষে বোঝা সম্ভব ছিল না। স্বভাবতই সেই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে গেল।  

আরও পড়ুন: AUS-W vs IND-W, 2nd T20I: ব্যাটিং ব্যর্থতার জন্য অজিদের কাছে হার মানল Harmanpreet Kaur-এর ভারত

 

মাত্র ১১৯ রান তাড়া করতে নেমে শুরুতেই উইকেট হারায় অজিরা। চার মেরে ইনিংসের শুরুটা করেছিলেন  অ্যালিসা হিলি। তবে ওভারের দ্বিতীয় বলে শিখার ইনসুইং বুঝতে না পেরে বোল্ড হয়ে প্যাভিলিয়নে ফিরে যান এই উইকেটকিপার। আর মহিলা দলের এমন বোলিংয়ের পর তাঁকে নিয়েই চর্চা চলছে। জাতীয় দলের প্রাক্তন ওপেনার ওয়াসিম জাফর তো শিখার এই বলকে 'বল অফ দ্য সেঞ্চুরি' আখ্যা দিলেন। শুধু জাফর নন, অনেকের মতে সাম্প্রতিককালে ছেলে ও মেয়েদের ক্রিকেট মিলিয়ে এমন বিষাক্ত ইনসুনইংয়ের নজির আর কারও নেই।  

তবে এমন বোলিংয়ের পরেও ব্যাটিং ব্যর্থতার জন্য দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ৪ উইকেটে হেরে গেল ভারতের মহিলা দল (India Women)। প্রাথমিক ব্যাটিং বিপর্যয়ের জন্য নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১১৮ রানে আটকে যায় ভারত। জবাবে ব্যাট করতে নেমে পাঁচ বল বাকি থাকতে ৬ উইকেটে জয়ের জন্য প্রয়োজনীয় ১১৯ রান তুলে নেয় অস্ট্রেলিয়া (Australia Women)। এই জয়ের ফলে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল অজিরা। প্রথম ম্যাচ বৃষ্টির জন্য বাতিল হয়ে গিয়েছিল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.