রেগে গেলে মাঠে কেমন আচরণ করেন বিরাট, বিতর্কিত ভিডিও পোস্ট করে বোঝালেন অজি সাংবাদিক

মাঠে বিরাট কোহলির আগ্রাসী মনোভাব নিয়ে চর্চা চলছে প্রচুর। 

Updated By: Dec 22, 2018, 08:50 PM IST
রেগে গেলে মাঠে কেমন আচরণ করেন বিরাট, বিতর্কিত ভিডিও পোস্ট করে বোঝালেন অজি সাংবাদিক

নিজস্ব প্রতিনিধি : যতই দুই দেশের ক্রিকেটারদের সুসম্পর্ক নিয়ে কথা হোক, সেটা বাস্তবে কার্যকর করা মোটেও সহজ কাজ নয়। বিশেষ করে ভারত-অস্ট্রেলিয়া ক্রিকেটীয় সম্পর্কের অবনতি ঘটাতে যখন আশেপাশে এমন কার্যকলাপ চলে! চারপাশে বিরাট কোহলির আচরণ, আগ্রাসন নিয়ে প্রচুর চর্চা চলছে। কারও সমর্থন রয়েছে বিরাটের আগ্রাসনে। কেউ আবার আগ্রাসী বিরাটকে সমালোচনায় বিদ্ধ করছেন। এরই মধ্যে এক অজি সাংবাদিকের এমন কাণ্ড! ডেনিস টারিন নামেক এক অস্ট্রেলীয় সাংবাদিক একটি ভিডিও পোস্ট করলেন। আসলে তাঁর উদ্দেশ্য ছিল কোহলিকে মজার পাত্র করে তোলা। সেই ভিডিও পোস্ট করে ডেনিস লিখলেন, বিরাট এভাবেই সবাইকে শেখায়, মাঠে কোনও কিছু তাঁর পক্ষে না থাকলে কেমন করে আচরণ করে! তাঁর সেই ভিডিও নিয়ে সোশ্যাল সাইটে অনেকেই সোচ্চার হয়েছেন।

আরও পড়ুন-  লস এঞ্জেলসে ধোনির মহাভক্ত, গাড়িতে অভিনব কায়দায় লেখা এমএসডির নাম

টেস্ট সিরিজ চলাকালীন অজি অধিনায়ক টিম পেনের সঙ্গে মৌখিক যুদ্ধে মেতেছিলেন বিরাট। তার পর থেকে বিরাট-পেন যুদ্ধ নিয়ে নেট-দুনিয়া উত্তাল। অজি-ভূমে বিরাটের এই আগ্রাসন একেবারে যথাযথ বলে মত দিয়েছেন অনেক প্রাক্তন।  ভারতীয় অভিনেতা নাসিরুদ্দিন শাহের মতো কেউ কেউ আবার বিরাটকে অভদ্র ক্রিকেটার বলতেও ছাড়েননি। এর মধ্যে ডেনিসের এমন ভিডিও পোস্ট যেন পরিস্থিতি আরও উত্তাল করে দিয়ে গেল। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, নন-স্ট্রাইকে দাঁড়িয়ে থাকা একজন ব্যাটসম্যান আউট হয়ে যাওয়ার পর প্রচণ্ড রাগে মাটিতে আছাড় মেরে ব্যাট ভেঙে ফেলছেন। অর্থাত্, ডেনিস বোঝাতে চাইলেন যে মাঠে মেজাজ হারালে বিরাটেরও দিকবিদিক জ্ঞান থাকে না। তিনিও ওরকমভাবেই প্রচণ্ড আগ্রাসী হতে উঠতে পারেন। 

আরও পড়ুন-  কোচ বদলের ২৪ ঘণ্টার মধ্যেই শিঁকে ছিড়ল মিতালি রাজের

মাঠে বিরাট কোহলির আগ্রাসী মনোভাব নিয়ে চর্চা চলছে প্রচুর। দেশ ও বিদেশের একাধিক ক্রিকেটার মাঠে বিরাটের আচরণ নিয়ে সরব হয়েছেন। যদিও বিরাট নিজের এমন আগ্রাসী মনোভাব পাল্টানোর পক্ষপাতি নন। হাজারো সমালোচনা সত্ত্বেও তিনি নিজের অবস্থানে অনড়। অস্ট্রেলিয়ার মাটিতে তিনি আগ্রাসন ফিরিয়ে দেওয়ার ব্যাপারে বদ্ধপরিকর। এর পর ডেনিসের এমন ভিডিও পোস্ট করার পর বিরাটের পাল্টা জবাব কী হয় সেটাই এখন দেখার।

.