টি-টেন ম্যাচে ২৬ বলে শতরান বাবর আজমের

৩৮৪.২৬ স্ট্রাইকরেট, ১১ ছয়, বাবরের ব্যাটিংয়ের সামনে মুখ থুবড়ে পরেন বোলাররা। অবশেষে নিজস্ব ঢঙে বাউন্ডারি মেরে এসএএফ-গ্রিন'কে জিতিয়ে আনেন অধিনায়ক আফ্রিদি। 

Updated By: Dec 25, 2017, 10:31 AM IST
টি-টেন ম্যাচে ২৬ বলে শতরান বাবর আজমের

নিজস্ব প্রতিবেদন: ৩৫ বলে ১০০, শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্রুততম সেঞ্চুরি হাঁকিয়ে শিরোনামে এসছিলেন হিটম্যান রোহিত। সপ্তাহও কাটল না 'হিটম্যান' এর থেকে সব নজর ঘুরিয়ে নিজের দিকে করে নিলেন পাকিস্তানের তারকা ক্রিকেটার বাবর আজম। শহিদ আফ্রিদি ফাউন্ডেশন আয়োজিত একটি চ্যারিটি ম্যাচে ২৬ বলে শতরান করে বিশ্বনজির গড়লেন এই পাক তারকা। 

আরও পড়ুন- কোহলি অল্প দিনের মধ্যে সব রেকর্ড ভেঙে দেবে : ওয়াকার ইউনিস

ফয়সলাবাদে আয়োজিত টি-টেন ম্যাচে প্রথমে ব্যাটে নেমে ২১০ রান করে এসএএফ-রেড। শহিদ আফ্রিদির নেতৃত্বাধীন এসএএফ-গ্রিন দলের বিরুদ্ধে দাপট দেখান পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সোয়েব মালিক। ছয় বলে ছয় ছক্কা হাঁকিয়ে দর্শকদের মন মাতিয়ে দেন 'ভারতের জামাই'। এরপর ম্যারাথন রানের পিছু করতে নেমে ম্যাচ জমিয়ে দেন এসএএফ-রেড'র বাবর আজম। ২৬ বলে শতরান, ধীরে ধীরে সোয়েব মালিকদের হাত থেকে ম্যাচ ছিনিয়ে আনেন এই পাক তরুণ। ৩৮৪.২৬ স্ট্রাইকরেট, ১১ ছয়, বাবরের ব্যাটিংয়ের সামনে মুখ থুবড়ে পরেন বোলাররা। অবশেষে নিজস্ব ঢঙে বাউন্ডারি মেরে এসএএফ-গ্রিন'কে জিতিয়ে আনেন অধিনায়ক আফ্রিদি। 

.