Babar Azam: দুই ভারতীয় মহারথীই তাঁর শিক্ষক, অকপটে বললেন পাক অধিনায়ক

Babar Azam Picks Virat Kohli Rohit Sharma Kane Williamson As Favourite: বাবর আজম তাঁর প্রিয় ব্য়াটারদের বেছে নিলেন। তালিকায় রেখেছেন বিরাট কোহলি, রোহিত শর্মা ও কেন উইলিয়ামসনকে।

Updated By: Oct 29, 2023, 07:58 PM IST
Babar Azam: দুই ভারতীয় মহারথীই তাঁর শিক্ষক, অকপটে বললেন পাক অধিনায়ক
বাবর জানালেন তাঁর শিক্ষকদের নাম

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি বিশ্বকাপে (World Cup 2023) পাকিস্তানের পারফরম্যান্স একেবারেই পাতে দেওয়ার মতো নয়। এমনকী পাক অধিনায়ক বাবর আজমও (Babar Azam) ভালো সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন না। তাঁর দেশের প্রাক্তনরাই তাঁর পদত্যাগের দাবিতে সরব হয়েছেন। তবে এই নিয়ে কোনও সন্দেহ নেই যে, বাবর এই প্রজন্মের অন্যতম সেরা ব্য়াটার। তিন ফরম্য়াটেই তাঁর ব্য়াট কথা বলে। বাবরের কাছে বিশ্বকাপের সম্প্রচারকারী চ্যানেল জানতে চেয়েছিল যে, তাঁর পছন্দের ব্য়াটার কারা। বাবর দুই ভারতীয় মহারথী-বিরাট কোহলি (Virat Kohli) ও রোহিত শর্মার (Rohit Sharma) সঙ্গে নাম করেছেন কেন উইলিয়ামসনেরও (Kane Williamson)।

আরও পড়ুন: WATCH | Bangladesh: হতাশায় বাংলাদেশি সমর্থক নিজেকেই জুতোলেন! সাক্ষী থাকল ইডেন গার্ডেন্স

বাবর বলেন,'দেখুন বিরাট কোহলি, রোহিত শর্মা ও কেন উইলিয়ামসনের কথা আমি বলব। ওরাই আমি ফেভারিট ব্যাটার। ওর বিশ্বের প্রথমসারির ক্রিকেটার। ওর পরিস্থিতি খুব ভালো পড়ে নিতে পারে। সেজন্য়ই ওরা শ্রেষ্ঠ। আমি ওদের অনুরাগী। বিরাট-রোহিত-কেনের সবচেয়ে বড় গুণ ওরা দলকে কঠিন পরিস্থিতি থেকে বার করে আনে। কঠিন বোলারদের বিরুদ্ধে ওরা রান করে।'

চলতি কাপযুদ্ধে দক্ষিণ আফ্রিকা ও ইন্ডিয়া ইতিমধ্যেই ১০ পয়েন্টে পকেটে পুরে ফেলেছে। পাকিস্তানের পক্ষে এই দু'টি দলকে টপকানো কোনওভাবেই আর নয়। ৬ ম্যাচে পাকিস্তানের ঝুলিতে এখন ৪ পয়েন্ট। তারা ৩টি ম্যাচ জিতলেও ১০ পয়েন্টের বেশি জোগাড় করতে পারবে না। এরপরেও শেষ চারের লড়াইয়ে টিকে থাকার জন্য একাধিক সমীকরণ রয়েছে। যা বাস্তবে অসম্ভব। আগামী ৩১ অক্টোবর পাকিস্তান খেলবে বাংলাদেশের বিরুদ্ধে। ভেন্যু ইডেন গার্ডেন্স।

আরও পড়ুন: Riyan Parag: শেহওয়াগের রেকর্ড ভস্মীভূত অহমিয়ার আগুনে, রিয়ান লিখে ফেললেন বিরল ইতিহাস

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.