Babul Supriyo: 'এই বয়সে তিনবার গোলের জায়গায় পৌঁছে গিয়েছিলাম, কেউ পাসই বাড়াল না আমায়!'

বাবুলের টিম ২-০ গোলে ম্যাচ জিতে নেয় ঠিকই। কিন্তু ম্যাচের পর বাবুলের আক্ষেপ যাচ্ছে না। তাঁর বক্তব্য ৫১ বছর বয়সেও তিনি গোলের মুখে তিনবার পৌঁছে গিয়েছিলেন, কিন্তু তাঁকে কেউ পাস বাড়ায়নি। 

Updated By: Jun 12, 2022, 06:58 PM IST
Babul Supriyo: 'এই বয়সে তিনবার গোলের জায়গায় পৌঁছে গিয়েছিলাম, কেউ পাসই বাড়াল না আমায়!'
ফুটবল খেলেও আক্ষেপ বাবুলের!

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন সাংসদ তথা বর্তমান তৃণমূল কংগ্রেস বিধায়ক বাবুল সুপ্রিয় (Babul Supriyo) রবিবার বিকালে মাঠে নেমে চুটিয়ে ফুটবল খেললেন। বাবুলের টিমে ছিলেন ফাল্গুনী দত্ত, রহিম নবি ও অভিনেতা বনির মতো নাম। প্রতিপক্ষ দলে ছিলেন ষষ্ঠী দুলে, নাসিম আক্তার ও অভিনেতা সোহমরা। এই ম্যাচে বাবুলের টিম ২-০ গোলে ম্যাচ জিতে নেয় ঠিকই। কিন্তু ম্যাচের পর বাবুলের আক্ষেপ যাচ্ছে না। তাঁর বক্তব্য ৫১ বছর বয়সেও তিনি গোলের মুখে তিনবার পৌঁছে গিয়েছিলেন, কিন্তু তাঁকে কেউ পাসই বাড়ায়নি ম্যাচে। 

ম্যাচের পর বাবুল সাংবাদিকদের বলেন, "আজকে আমার মুড খারাপ হয়ে গিয়েছে। একদম ওপেন ছিলাম তিনবার। তিনবারই পাস বাড়াল না। আগেকার দিনে ফুটবলে গোনা হত, কে ক'টি গোল করেছে। এখন গোলের সঙ্গে ক'টি অ্যাসিস্ট করা হচ্ছে, সেটাও গোনা হয়। এই বয়সে অন্তত গোলের জায়গায় পৌঁছে গিয়েছিলাম।" ম্যাচের পর বাবুল আক্ষেপের সুরে আরও বলেছেন যে, আরও মিনিট পনেরো খেলতে পারলে তাঁর ভাল লাগত। পাশাপাশি একটি গোল করতে পারলে তিনি খুশি হতেন। এদিন হরিশ মুখার্জি পার্কে বিবেক কাপ ফাইনালের আগে প্রীতি ম্যাচে বাবুলরা অংশ নিয়েছিলেন।

আরও পড়ুন: Umran Malik-Wasim Jaffer: 'উমরানকে দেখব বলে মনে হয় না!' কেন বললেন জাফর?

আরও পড়ুনQuinton de Kock-MS Dhoni: এই অনন্য রেকর্ডে ধোনিকে স্পর্শ করতে পারেন ডি কক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.