১৫টি নো বল ১৩টি ওয়াইড, খারাপ আম্পায়ারের প্রতিবাদ করে দশ বছর ব্যান দুই বাংলাদেশী ক্রিকেটার

খারাপ আম্পায়ারিংয়ের প্রতিবাদ করে ক্রিকেট থেকে ১০ বছরের জন্য নির্বাসিত হলেন দুই বাংলাদেশী ক্রিকেটার। লালমাটিয়া ক্লাবের সুজন আহমেদ এবং ফিয়ার ফাইটার স্পোর্টিং ক্লাবের তাসনিম হাসান, এই দুই ক্রিকেটারকেই ১০ বছর নির্বাসিত করার সিদ্ধান্ত নিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। 

Updated By: May 3, 2017, 11:50 AM IST
১৫টি নো বল ১৩টি ওয়াইড, খারাপ আম্পায়ারের প্রতিবাদ করে দশ বছর ব্যান দুই বাংলাদেশী ক্রিকেটার

ওয়েব ডেস্ক: খারাপ আম্পায়ারিংয়ের প্রতিবাদ করে ক্রিকেট থেকে ১০ বছরের জন্য নির্বাসিত হলেন দুই বাংলাদেশী ক্রিকেটার। লালমাটিয়া ক্লাবের সুজন আহমেদ এবং ফিয়ার ফাইটার স্পোর্টিং ক্লাবের তাসনিম হাসান, এই দুই ক্রিকেটারকেই ১০ বছর নির্বাসিত করার সিদ্ধান্ত নিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। 

কয়েকদিন আগেই দ্বিতীয় ডিভিশনের খেলায় খারাপ আম্পায়ারের প্রতিবাদে লালমাটিয়া ক্লাবের সুজন আহমেদ ৯২রান দিয়েছিলেন শুধু ওয়াইড আর নো বল করেই। এবার সেই একই পথে হাঁটলেন ফিয়ার ফাইটার স্পোর্টিং ক্লাবের তাসনিম হাসানও। ১৫টি নো বল ১৩টি ওয়াইড, ৭ বলে মোট রান দিলেন ৬৯। তাসনিম হাসানের এই প্রতিবাদের পরই বাংলাদেশ ক্রিকেট তাসনিম সহ সুজনের নির্বাসনের সিদ্ধান্ত নেয়। শুধু ওই দুই ক্রিকেটারই নন, দুই ক্লাবের ক্যাপ্টেন সহ ম্যানেজার এবং গোটা দলকেও ৫ বছরের জন্য নির্বাসিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ৬ মাসের জন্য সাসপেন্ড হয়েছেন ওই দুই ম্যাচের আম্পায়াররাও। "প্রতিবাদের এই ধরন বাংলাদেশ ক্রিকেটের গৌরবকে কলঙ্কিত করেছে, তাই কঠোর সিদ্ধান্ত গ্রহণের পথে হেঁটেছে বোর্ড", বাংলাদেশের পত্রিকা ডেইলি স্টারকে দেওয়া প্রতিক্রিয়ায় এই কথাই জানিয়েছেন বোর্ড ডিরেক্টর জালাল ইউনিস।    

.