অন্যের ব্যাট অনেকটা প্রতিবেশীর স্ত্রী-র মতো, সবসময় ভাল লাগে: Dinesh Karthik

নাসের হুসেন ও হর্ষ ভোগলে মতো পোড় খাওয়া ধারাভাষ্যকাররাও কার্তিকে মোহিত।

Updated By: Jul 2, 2021, 03:50 PM IST
অন্যের ব্যাট অনেকটা প্রতিবেশীর স্ত্রী-র মতো, সবসময় ভাল লাগে: Dinesh Karthik

নিজস্ব প্রতিবেদন: ভারতের সিনিয়র উইকেটকিপার-ব্যাটসম্যান দীনেশ কার্তিক (Dinesh Karthik) এই মুহূর্তে রয়েছেন ইংল্যান্ডে। আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে (ICC World Test Championship Final) ধারাভাষ্যকার হিসেবে কেরিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন তিনি। কলকাতা নাইট রাইডার্সের (KKR) তারকা ক্রিকেটার কমেন্ট্রি বক্সে অভিষেকেই ছাপ রেখেছেন। তাঁকে নিয়েই রীতিমতো চর্চা চলছে। 

নাসের হুসেন (Nasser Hussain) ও হর্ষ ভোগলের (Harsha Bhogle) মতো পোড় খাওয়া ধারাভাষ্যকাররাও কার্তিকে মোহিত। এমনকী সাউদাম্পটনের এক ভারতীয় সমর্থকের হাতে দেখা গিয়েছে 'রকিং ডেবিউ ডিকে' লেখা পোস্টার। বোঝাই যাচ্ছে যে, নতুন ভূমিকায় কার্তিককে পেয়ে ফ্যানেরাও উচ্ছ্বসিত। তবে চেন্নাইয়ের বাসিন্দার কমেন্ট্রি এখনও শেষ হয়েনি। তিনি চলতি ইংল্যান্ড বনাম শ্রীলঙ্কা (England vs Sri Lanka) সিরিজেও ধারাভাষ্য দিচ্ছেন। রয়েছেন স্কাই স্পোর্টসের প্যানেলে।

আরও পড়ুন: শ্রীলঙ্কায় কোয়ারেন্টাইন পর্ব সেরে সুইমিং পুলে খোশ মেজাজে হার্দিক-ধাওয়ান-ক্রুণালরা

ইংল্যান্ড-শ্রীলঙ্কা দ্বিতীয় ওয়ানডে চলাকালীন কার্তিকের একটি 'ওয়ান-লাইনার' নেটিজেনদের মন ছুঁয়ে নিয়েছে। কার্তিক কমেন্ট্রি বক্সে কথা বলছিলেন ব্যাটসম্যানদের ব্যাটের প্রতি ভালবাসার প্রসঙ্গে। কার্তিক বলেন, “ব্যাটসম্যান এবং তাদের নিজেদের ব্যাট অপছন্দ হওয়ার বিষয়টা হাত ধরাধরি করে চলে। অধিকাংশ ব্যাটসম্যান নিজের ব্যাট পছন্দ করে না। তারা অন্যের ব্যাট পছন্দ করে। আসলে ব্যাট অনেকটা প্রতিবেশীর স্ত্রী-র মতো। অন্যেরটা সবসময় ভাল লাগে।” কার্তিকের এই সরস মন্তব্য নেটপাড়ায় ঝড় তুলে দিয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.