ভারতীয় বোর্ডের আমন্ত্রণ তালিকা থেকে বাদ পড়তে চলেছেন আইসিসি কর্তারা!

বোর্ড বনাম আইসিসি-র সংঘাতের জের। ভারতীয় বোর্ডের আমন্ত্রণ তালিকা থেকে বাদ পড়তে চলেছেন আইসিসি কর্তারা। বিসিসিআই সূত্রের খবর আইসিসি সিইও ডেভ রিচার্ডসন তো বটেই,আমন্ত্রণ করা হচ্ছে না আইসিসি চেয়ারম্যান  শশাঙ্ক মনোহরকেও। যিনি এই কয়েকদিন আগেও ভারতীয় বোর্ডের সভাপতি ছিলেন। কানপুরে টেস্ট ক্রিকেটের ইতিহাসে নিজেদের পাঁচশোতম ম্যাচ খেলতে নামছে ভারত। ঐতিহাসিক মুহুর্ত স্মরণীয় করে রাখতে বিভিন্ন পরিকল্পনা করছে উত্তর প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন। যার চেয়ারম্যান হলেন আইপিএলের চেয়ারম্যান রাজীব শুক্লা। কানপুরে ভারত-নিউজিল্যান্ড টেস্ট শুরুর আগে প্রাক্তন ভারত অধিনায়কদের সংবর্ধনা দেওয়ার পরিকল্পনা আছে UPCA-র।

Updated By: Sep 12, 2016, 11:06 PM IST
ভারতীয় বোর্ডের আমন্ত্রণ তালিকা থেকে বাদ পড়তে চলেছেন আইসিসি কর্তারা!

ওয়েব ডেস্ক: বোর্ড বনাম আইসিসি-র সংঘাতের জের। ভারতীয় বোর্ডের আমন্ত্রণ তালিকা থেকে বাদ পড়তে চলেছেন আইসিসি কর্তারা। বিসিসিআই সূত্রের খবর আইসিসি সিইও ডেভ রিচার্ডসন তো বটেই,আমন্ত্রণ করা হচ্ছে না আইসিসি চেয়ারম্যান  শশাঙ্ক মনোহরকেও। যিনি এই কয়েকদিন আগেও ভারতীয় বোর্ডের সভাপতি ছিলেন। কানপুরে টেস্ট ক্রিকেটের ইতিহাসে নিজেদের পাঁচশোতম ম্যাচ খেলতে নামছে ভারত। ঐতিহাসিক মুহুর্ত স্মরণীয় করে রাখতে বিভিন্ন পরিকল্পনা করছে উত্তর প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন। যার চেয়ারম্যান হলেন আইপিএলের চেয়ারম্যান রাজীব শুক্লা। কানপুরে ভারত-নিউজিল্যান্ড টেস্ট শুরুর আগে প্রাক্তন ভারত অধিনায়কদের সংবর্ধনা দেওয়ার পরিকল্পনা আছে UPCA-র।

আরও পড়ুন যে বিমান বন্দর রাষ্ট্রপ্রধান থেকে বিজনেস টাইকুনদের মনের বয়স বাড়তে দিচ্ছে না!

সেই নিয়ে কয়েকদিন আগে বোর্ড কর্তাদের সঙ্গে আলোচনাও করেছেন রাজীব শুক্লা। মনে করা হচ্ছে গত কয়েকদিন ধরে বিভিন্ন ইস্যুতে বিশ্ব ক্রিকেট সংস্থা তথা ICC-র সঙ্গে বিসিসিআইয়ের যে সংঘাত চলছে,তার জেরেই সম্ভবত বাদ পড়লেন শশাঙ্ক মনোহর সহ আইসিসি কর্তারা। তবে এই সংঘাত নিয়ে কোন মন্তব্য করতে রাজি হন নি ICC-র চেয়ারম্যান শশাঙ্ক মনোহর ।

আরও পড়ুন  সিঙ্গুরে উত্সবের মঞ্চ থেকে জমির পরচা ও দলিল অনিচ্ছুক চাষির হাতে তুলে দেবেন মুখ্যমন্ত্রী

 

.