Bengal vs Chandigarh: ব্যাটে-বলে দুরন্ত বাংলা! জয়ের গন্ধ পাচ্ছেন অভিমন্যুরা

জয়ের গন্ধ পাচ্ছে বাংলা। চণ্ডীগড়ের বিরুদ্ধে (Bengal vs Chandigarh) দুরন্ত পারফরম্যান্স অরুণ লালের শিষ্যদের।

Updated By: Mar 4, 2022, 06:47 PM IST
Bengal vs Chandigarh: ব্যাটে-বলে দুরন্ত বাংলা! জয়ের গন্ধ পাচ্ছেন অভিমন্যুরা
জয়ের গন্ধ পাচ্ছে বাংলা। ছবি সৌজন্যে: সিএবি মিডিয়া

বাংলা ৪৩৭
চণ্ডীগড় (৫২ ওভার) ১৩৩/৬
দ্বিতীয় দিন- ৩০৪ রানে পিছিয়ে চণ্ডীগড়

নিজস্ব প্রতিবেদন: চলতি রঞ্জি ট্রফিতে (Ranji Trophy 2022) দুরন্ত ছন্দে বাংলা। বরোদার পর হায়দরাবাদকে উড়িয়ে এলিট গ্রুপ বি-তে শীর্ষে অরুণ লালের (Arun Lal) শিষ্যরা। কটকের বারাবটি স্টেডিয়ামে তৃতীয় ম্যাচে বাংলা মুখোমুখি হয়েছে চণ্ডীগড়ের (Bengal vs Chandigarh)। 

প্রথম দিনের শেষেই বাংলা রানের পাহাড়ে চলে গিয়েছিল। অধিনায়ক অভিমন্যু ঈশ্বরণের (AR Easwaran) ঝকঝকে সেঞ্চুরি (১৭২ বলে ১২টি চারের সুবাদে ১১৪), ও অনুষ্টুপ মজুমদারের (AP Majumdar) ১৪৯ বলে ৯৫ রানের ইনিংসে ভর করে বাংলা তুলেছিল ৬ উইকেট হারিয়ে ৩২৯ রান। 

গতকালের অপরাজিত মনোজ তিওয়ারি (৮০ বলে ৪২ রান) ও সায়ন শেখর মণ্ডল (৪৩ বলে ৩৩) শুক্রবার ব্য়াট করতে নামেন। মনোজ ৫৩ করে ফিরে যান। কিন্তু ক্রিজ কামড়ে ছিলেন সায়ন। শেষ পর্যন্ত ৯৭ রান করেন তিনি। বোলার মুকেশ কুমারের হাত থেকে এসেছে ২৮ রানের গুরুত্বপূর্ণ ইনিংস। প্রথম ইনিংসে বাংলা থামে ৪৩৭ রানে।

বাংলার রান তাড়া করতে নেমে চণ্ডীগড় প্রথম ইনিংসে ৬ উইকেট হারিয়ে ধুঁকছে। ৩০৪ রানে পিছিয়ে তারা। বাংলার হয়ে বল হাতে নীলকান্ত দাস ৩ উইকেট তুলে নিয়েছেন। ২ উইকেট পেয়েছেন ব্যাট হাতে কামাল করা সায়ন। অপর উইকেটটি মুকেশ কুমারের।

ম্যাচের পর অলরাউন্ড পারফর্ম করা সায়ন বলছেন, "বাংলার হয়ে অবদান রাখতে পেরে খুব খুশি হয়েছি। দলের ফোকাস এখন জয়ের ওপর। আজ বল মুভ করছিল। সর্বক্ষণ মনোজদা আমাকে গাইড করেছে। আমাকে মনোজদা বলে ধৈর্য্য ধরে সময় নিয়ে উইকেটে সেট হলেই রান আসবে। সেঞ্চুরি হাতছাড়া নিয়ে ভাবতে চাই না। আবারও বলব দলের জন্য অবদান রাখতে পেরে খুশি। " মনোজ জানিয়েছেন আগামিকাল দ্রুত চার উইকেট তুলে এই ম্য়াচ জয়ের জন্য় ঝাঁপাবে টিম। শেষ ম্যাচ জিতলে নক আউট পর্বে যাওয়া নিশ্চিত। পর পর দু’টি ম্যাচ জিতে বাকি তিন দলের থেকে কিছুটা এগিয়ে বাংলা। 

আরও পড়ুন: IND vs SL 1st Test: প্রথম দিনেই বড় রান ভারতের, অল্পের জন্য় সেঞ্চুরি হাতছাড়া পন্থের

আরও পড়ুনVirat Kohli: ১০০ টেস্টে ১০০ আসবে না, কোহলি থামবেন ৪৫ রানে! ভাইরাল ভবিষ্য়দ্বাণী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   
 

.