তেলুগু সিনেমার বাঙালি অভিনেত্রীর সঙ্গে ডেট করছেন ভুবনেশ্বর কুমার?

ভুবনেশ্বর কুমারের বঙ কনেকশান। তাঁর নতুন সঙ্গী অনুস্মৃতি সরকার। তেলুগু সিনেমার এই অভিনেত্রীর সঙ্গে ইতিমধ্যেই ডিনার ডেট সেরে ফেলেছেন ভারতীয় দলের এই পেসার। শোনা যাচ্ছে ভুবির সুইংয়ে ক্লিন বোল্ড বেশকিছু বাংলা সিনেমায় অভিনয় করা অনুস্মৃতি। দুজনের ছবি ইনস্টাগ্রামে পোস্টও করেছেন ভুবনেশ্বর। অবশ্য বান্ধবীর পরিচয় গোপন রেখেছেন ভুবি। কিন্তু পাপারাতজিরা ঠিক খুঁজে বের করেছে ভুবির বান্ধবিকে। তারপরই ভুবনেশ্বরের নতুন সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়ে যায়।

Updated By: May 20, 2017, 12:43 PM IST
 তেলুগু সিনেমার বাঙালি অভিনেত্রীর সঙ্গে ডেট করছেন ভুবনেশ্বর কুমার?

ওয়েব ডেস্ক: ভুবনেশ্বর কুমারের বঙ কনেকশান। তাঁর নতুন সঙ্গী অনুস্মৃতি সরকার। তেলুগু সিনেমার এই অভিনেত্রীর সঙ্গে ইতিমধ্যেই ডিনার ডেট সেরে ফেলেছেন ভারতীয় দলের এই পেসার। শোনা যাচ্ছে ভুবির সুইংয়ে ক্লিন বোল্ড বেশকিছু বাংলা সিনেমায় অভিনয় করা অনুস্মৃতি। দুজনের ছবি ইনস্টাগ্রামে পোস্টও করেছেন ভুবনেশ্বর। অবশ্য বান্ধবীর পরিচয় গোপন রেখেছেন ভুবি। কিন্তু পাপারাতজিরা ঠিক খুঁজে বের করেছে ভুবির বান্ধবিকে। তারপরই ভুবনেশ্বরের নতুন সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়ে যায়।

আরও পড়ুন আজই ফুটবলকে বিদায় জানাবেন বায়ার্ন মিউনিখের ফিলিপ লাম এবং জাবি অ্যালোন্সো

যদিও ভুবনেশ্বর কুমার, তাঁর বান্ধবীর সঙ্গে সম্পর্কের কথা এখনই খোলাখুলি স্বীকার করছেন না। বরং, তিনি সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিয়েছেন, এটা নেহাতই গুজব। ঠিক সময় মতো তিনি নিজেই জানিয়ে দেবেন সবকিছু। ততদিন অপেক্ষা করা ছাড়া উপায় কী!

আরও পড়ুন  কিছুদিন আগেও ছিলেন হোটেলের ওয়েটার, এখন হতে চলেছেন আইপিএলের ফাইনালিস্ট দলের সদস্য

.