দশ দিনেই ভাঙল প্রেম! ছেলের থেকে কমবয়সী প্রেমিককে ছাড়লেন নেমারের মা

২৫ বছরের সম্পর্ক ভেঙে রামোসের প্রেমে পড়েছিলেন নাদিন।

Updated By: Apr 25, 2020, 05:25 PM IST
দশ দিনেই ভাঙল প্রেম! ছেলের থেকে কমবয়সী প্রেমিককে ছাড়লেন নেমারের মা

নিজস্ব প্রতিবেদন— প্রেমের বয়স হয়েছিল মাত্র দশ দিন। এর বেশি আর সম্পর্ক টিকল না। ব্রাজিলের তারকা ফুটবলার নেমারের মা নাদিন গনসালভেসের বয়স ৫২। আর তাঁর প্রেমিক থিয়াগো রামোসের বয়স ২২। অর্থাত্ ছেলে নেমারের থেকেও রামোস ছবছরের ছোট। থিয়াগো রামোস নেইমারের পরমভক্ত। পেশাগত দিক থেকে তিনি গেমার এবং মডেল। সম্প্রতি নেমারের মায়ের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে হইচই পড়েছিল। কিন্তু সম্পর্ক বেশিদূর এগোল না। জানা যাচ্ছে, নেমারের মা নাদিনই তাঁর সঙ্গে সম্পর্ক ভেঙেছেন। আর এমনটা তিনি করেছেন ছেলের কথা শুনে।

২৫ বছরের সম্পর্ক ভেঙে রামোসের প্রেমে পড়েছিলেন নাদিন। মায়ের নতুন সম্পর্কের কথা শুনে নেমার খুশিও হয়েছিলেন। ইনস্টাগ্রামে মা এবং থিয়াগোর ছবি দেখার পর ব্রাজিলের তারকা ফুটবলার আবেগবিহ্বল হয়ে লিখেছিলেন, "অনেক খুশি হও মা! তোমাকে খুব ভালোবাসি!" কিন্তু এবার জানা যাচ্ছে, সেই নেমারই মাকে সম্পর্ক ভাঙার জন্য চাপ দিয়েছেন। ব্রাজিলের একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে, রামোস সমকামী। নেমারের মায়ের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে একাধিক পুরুষের সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। ব্রাজিলের জনপ্রিয় অভিনেতা থেকে শুরু করে ব্রাজিলিয়ান স্ট্যান্ড-আপ কমেডিয়ান কার্লিনহোজ মাইয়ার সঙ্গেও রামোসের সম্পর্ক ছিল। এমনকী নেমারের ব্যক্তিগত রাঁধুনির সঙ্গেও নাকি সম্পর্ক ছিল রামোসের।

আরও পড়ুন— পাকিস্তানের প্রধানমন্ত্রীর খোঁচা, ''কতবার ভারতকে হারিয়েছি, খারাপই লাগে''

রামোস সম্পর্কে সব কিছু খোঁজ খবর নিয়েছেন স্বয়ং নেমার। আর তার পরই তাঁর সঙ্গে সম্পর্ক ভাঙার জন্য মাকে চাপ দিতে থাকেন তিনি। ইতিমধ্যে রামোস নাকি নিজের বাড়িতে ফিরে গিয়েছেন। পুরনো সম্পর্ক ভেঙেই রামোসের প্রেমে পড়েছিলেন নেমারের মা। 

Tags:
.