Virat Kohli | Eden Gardens: কোহলির সম্মানে '৭০ হাজার বিরাট'! রাজসূয় যজ্ঞের নীল নকশা ইডেনের

CAB planning to distribute 70000 Kohli masks to fans at Eden Gardens: বিরাটের সম্মানে ৭০ হাজার মুখোশ বিতরণ করবে সিএবি। রাজসূয় যজ্ঞের নীল নকশা ছকে ফেলেছে ক্রিকেটের স্বর্গোদ্যান।

Updated By: Oct 31, 2023, 02:42 PM IST
Virat Kohli | Eden Gardens: কোহলির সম্মানে '৭০ হাজার বিরাট'! রাজসূয় যজ্ঞের নীল নকশা ইডেনের
কোহলি বন্দনায় মুখরিত হবে ইডেন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৫ নভেম্বর ২০২৩, তারিখটি বিরাট কোহলির (Virat Kohli) ডাই-হার্ড ফ্য়ানরা চাইছেন বিশেষ ভাবে স্মরণীয় করতে। ওই দিন ব্যাটিং মায়েস্ত্রো ৩৫ বছরে পা রাখবেন। আর বিরাটের জন্মদিনেই কলকাতার ইডেন গার্ডেন্সে (Eden Gardens, Kolkata) মুখোমুখি হচ্ছে ভারত-দক্ষিণ আফ্রিকা (India vs South Africa)। যে ম্য়াচ ঘিরে উন্মাদনার পারদ তুঙ্গে। একেবারে হাউসফুল ইডেনই থাকবে সেদিন। অনেক আগেই বিক্রি হয়ে গিয়েছে ক্রিকেটের নন্দনকাননের সব টিকিট। ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলও (CAB) তৈরি বিরাটকে বিশেষ ভাবে ট্রিট দেওয়ার জন্য।

আরও পড়ুন: Virat Kohli | World Cup 2023: জন্মদিনেই আসুক ৪৯ নম্বর সেঞ্চুরি, রিজওয়ানের আগাম শুভেচ্ছা বিরাটকে

সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্য়ায়ের সঙ্গে কথা বলেছিল সংবাদ সংস্থা পিটিআই। স্নেহাশিস জানিয়েছেন যে, বিরাটের জন্য কী ভেবেছেন তাঁরা। স্নেহাশিস  বলেছেন, 'ম্য়াচের আগে কেক কাটার পাশাপাশি বিরাটের হাতে তুলে দেওয়া হবে বিশেষ মেমেন্টো। আশা করি এই ব্য়াপারে আমরা আইসিসি-র থেকে অনুমোদন পেয়ে যাব। আমরা বিরাটের জন্য় দিনটা ভীষণ স্পেশ্যাল করতে চাই। আমরা ৭০ হাজার কোহলি মুখোশ বিতরণ করব। আমরা চাই সকল ফ্য়ান কোহলির মুখোশ পরে মাঠে খেলা দেখুক।' ২০১৩ সালে সচিন তেন্ডুলকর জীবনের ১৯৯ তম টেস্ট খেলেছিলেন ইডেনে। সেবারও সচিনের জন্য এরকম রাজসূয় যজ্ঞে মেতেছিল ইডেন।

একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে সর্বাধিক সেঞ্চুরির মালিক সচিন তেন্ডুলকর (৪৯)। বিরাট যদি তাঁর জন্মদিনে সেঞ্চুরি করতে পারেন, তাহলে সচিনকেই ছুঁয়ে ফেলবেন তিনি। বিরাট যদি ৫০ নম্বর সেঞ্চুরি করে ফেলেন, তাহলে তিনিই সচিনের গদিতে বসবেন। মগডালে উঠে বসবেন রাজা। আর যে রেকর্ড বহুবছর অক্ষত থাকবে, সেকথা এখনই বলে দেওয়া যায়।

আরও পড়ুন: Eastern Railway: আপনি ইডেনে খেলা দেখুন নিশ্চিন্তে, থাকবে রাতে ফেরার জোড়া লোকাল ট্রেন!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.