কাভানির চোট, চিন্তা উরুগুয়ে শিবিরে

দ্বিতীয় গোলের ঠিক ১২ মিনিট পরেই পায়ে ব্যথা নিয়ে মাঠ ছেড়ে যান তিনি।

Updated By: Jul 1, 2018, 09:35 AM IST
কাভানির চোট, চিন্তা উরুগুয়ে শিবিরে

নিজস্ব প্রতিবেদন :  পর্তুগালের বিরুদ্ধে প্রি-কোয়ার্টারে চোট পেয়ে মাঠ ছাড়েন নায়ক এডিনসন কাভানি। ফ্রান্সের বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালে নামার আগে আশঙ্কার কালো মেঘ উরুগুয়ে শিবিরে। কপালের ভাঁজ বেড়েছে কোচ অস্কার তাবারেজের। তবে চোট গুরুতর কিছু নয় বলেই মনে করছেন কাভানি নিজে।

আরও পড়ুন- কাভানির জোড়া গোলে বিদায় পর্তুগালের, শেষ আটে উরুগুয়ে

সোচিতে শনিবার শেষ ষোলোর ম্যাচে পর্তুগালকে ২-১ গোলে হারিয়েছে উরুগুয়ে। জোড়া গোল কাভানির। তবে পুরো ম্যাচে খেলতে পারেননি পিএসজির এই স্ট্রাইকার। ৭ মিনিটে হেডে উরুগুয়েকে এগিয়ে দেওয়ার পর ৬২ মিনিটে বিদ্যূৎ গতির প্লেসিং শটে জয়সূচক গোলটি করেন তিনি। দ্বিতীয় গোলের ঠিক ১২ মিনিট পরেই পায়ে ব্যথা নিয়ে মাঠ ছেড়ে যান তিনি। রোনাল্ডোর কাঁধে ভর দিয়েই মাঠ ছাড়লেন কাভানি।  

আরও পড়ুন - ইন্দ্রপতন! বিশ্বকাপ থেকে একই দিনে বিদায় নিলেন মেসি-রোনাল্ডো

হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন কাভানি। রিজার্ভ বেঞ্চে পায়ে বরফ লাগিয়ে বসেছিলেন। কাভানির চোট চিন্তা বাড়িয়েছে কোচ অস্কার তাবারেজের। তিনি বলেন," হ্যাঁ, কাভানি চোট পেয়েছে। ওর ব্যাথা রয়েছে। আমি চিকিৎসকদের সঙ্গে বলব, সবে তো ম্যাচ শেষ হয়েছে। আমাদের হাতে সময় রয়েছে। আমরা চিন্তিত, চোট কতটা সেটা নিয়ে।" তবে কাভানি নিজে মনে করছেন শুক্রবার ফ্রান্সের বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালে তিনি মাঠে নামতে পারবেন। তিনি জানান, "আশা করি, এই চোটটা তেমন কিছু নয়। দেখা যাক কি হয়, ডাক্তারি পরীক্ষা করা হবে। পায়ের পেশিতে ব্যথা অনুভব করেছিলাম। তাই খেলা চালিয়ে যেতে পারিনি।"

.