ধোনি অবসর প্রসঙ্গে তাঁর ছেলেবেলার কোচ যা বললেন

খেলার মাঠের এই নিয়ম। নতুনকে জায়গা করে দিতে, পুরনোকে ধীরে ধীরে সরে যেতে হয়। মহেন্দ্র সিং ধোনি। দেশকে দুটো বিশ্বকাপ জিতিয়েছেন অধিনায়ক হিসেবে। নিজে টেস্ট খেলাই ছেড়ে দিয়েছেন, দুবছর হয়ে গেল। সীমিত ওভারের ক্রিকেট থেকেও নিজেকে সরিয়ে নিয়েছেন অধিনায়কত্বের দায়িত্ব থেকে। এখন জোর আলোচনা সব মহলেই। ধোনি ক্রিকেট থেকে অবসর নেবেন কবে? এই বিষয়ে এবার মুখ খুললেন ধোনির ছেলেবেলার কোচ কেশব ব্যানার্জি।

Updated By: Mar 14, 2017, 02:17 PM IST
ধোনি অবসর প্রসঙ্গে তাঁর ছেলেবেলার কোচ যা বললেন

ওয়েব ডেস্ক: খেলার মাঠের এই নিয়ম। নতুনকে জায়গা করে দিতে, পুরনোকে ধীরে ধীরে সরে যেতে হয়। মহেন্দ্র সিং ধোনি। দেশকে দুটো বিশ্বকাপ জিতিয়েছেন অধিনায়ক হিসেবে। নিজে টেস্ট খেলাই ছেড়ে দিয়েছেন, দুবছর হয়ে গেল। সীমিত ওভারের ক্রিকেট থেকেও নিজেকে সরিয়ে নিয়েছেন অধিনায়কত্বের দায়িত্ব থেকে। এখন জোর আলোচনা সব মহলেই। ধোনি ক্রিকেট থেকে অবসর নেবেন কবে? এই বিষয়ে এবার মুখ খুললেন ধোনির ছেলেবেলার কোচ কেশব ব্যানার্জি।

আরও পড়ুন বিরাট কোহলির সঙ্গে তুলনা প্রসঙ্গে মুখ খুললেন বাবর আজম

কেশব ব্যানার্জি বলেছেন, 'এই মুহূর্তে ধোনির পুরো ফোকাসটাই রয়েছে চ্যাম্পিয়ন্স ট্রফিতে। তবে, আমার মনে হয় ধোনির আসল পাখির চোখ ২০১৯ ক্রিকেট বিশ্বকাপই। বয়স বাড়লে হয়তো আগের সেই স্ট্রাইক রেট রেখে খেলে যাওয়া যায় না। কিন্তু ব্যাটসম্যানের অভিজ্ঞতার দাম তো পাওয়া যায়ই। ম্যাচ বিশ্লেষণ করার ক্ষমতাও বাড়ে বইকি। তবে, ইংল্যান্ডে চ্যাম্পিয়ন্স ট্রফিতে ওর পারফম্যান্সই বলে দেবে ঠিক কী হতে চলেছে দেশের সফলতম ক্রিকেট অধিনায়কের ভবিষ্যত্‍।'

আরও পড়ুন  রানের বিচারে টি২০ ক্রিকেটে বিরাট কোহলিকেও টপকে গেলেন মহম্মদ শাহাজাদ

.