টটেনহ্যামকে হারিয়ে এফএ কাপের ফাইনালে পৌঁছে গেল চেলসি

ইপিএলে চ্যাম্পিয়নশিপ ফাইট চলছে চেলসি আর টটেনহ্যামের মধ্যে। সেই টটেনহ্যামকে হারিয়েই এফ এ কাপের ফাইনালে পৌছে গেল চেলসি। ছয় গোলের থ্রিলারে বাজিমাত করল অ্যান্টনিও কোন্তের দল। দুই হেভিওয়েট দলের লড়াই পেন্ডুলামের মত দুলেছে এক পক্ষ থেকে অপর পক্ষে। কিন্তু দুবার সমতা ফিরিয়েও জিততে ব্যর্থ টটেনহ্যাম। প্রায় সাতাশি হাজার দর্শকের সামনে চেলসিকে প্রথমে এগিয়ে দেন উইলিয়ান।

Updated By: Apr 24, 2017, 10:03 AM IST
 টটেনহ্যামকে হারিয়ে এফএ কাপের ফাইনালে পৌঁছে গেল চেলসি

ওয়েব ডেস্ক: ইপিএলে চ্যাম্পিয়নশিপ ফাইট চলছে চেলসি আর টটেনহ্যামের মধ্যে। সেই টটেনহ্যামকে হারিয়েই এফ এ কাপের ফাইনালে পৌছে গেল চেলসি। ছয় গোলের থ্রিলারে বাজিমাত করল অ্যান্টনিও কোন্তের দল। দুই হেভিওয়েট দলের লড়াই পেন্ডুলামের মত দুলেছে এক পক্ষ থেকে অপর পক্ষে। কিন্তু দুবার সমতা ফিরিয়েও জিততে ব্যর্থ টটেনহ্যাম। প্রায় সাতাশি হাজার দর্শকের সামনে চেলসিকে প্রথমে এগিয়ে দেন উইলিয়ান।

আরও পড়ুন মেসি ম্যাজিক, এল ক্লাসিকোয় ক্লাসিক ফিনিশ বার্সেলোনার

আঠেরো মিনিটে হ্যারি কেনের গোলে সমতা ফেরায় টটেনহ্যাম। বিরতির আগেই পেনাল্টি থেকে গোল করে ফের চেলসিকে এগিয়ে দেন ব্রাজিলের উঠতি তারকা উইলিয়ান। দ্বিতীয়ার্ধের শুরুতে ম্যাচে দ্বিতীয়বারের জন্য টটেনহ্যামকে সমতায় ফেরান ডেলে আলি। একষট্টি মিনিটে হ্যাজার্ডকে নামিয়ে মাস্টারস্ট্রোক দেন কোন্তে। পঁচাত্তর মিনিটে বেলজিয়ান মিডফিল্ডারের গোলটাই ম্যাচে টার্নিং পয়েন্ট হয়ে দাঁড়ায়। এর পাঁচ মিনিটের মধ্যে মাটিচের গোলে জয় নিশ্চিত করে চেলসি।

আরও পড়ুন  বিরাটের দলকে বিরাটভাবে হারাল নাইটরা

.