ISL 2022-23: মরসুমের দ্বিতীয় গোলশূন্য ড্র! সৌজন্যে Chennaiyin FC vs ATK Mohun

Chennaiyin FC vs ATK Mohun Bagan Highlights: বিরক্তিকর ফুটবল, গোলের সুযোগ নষ্ট। এই সবই থাকল এটিকে মোহনবাগানের খেলায়। চেন্নাইয়ে গিয়ে গোলশূন্য ড্র করল ফেরান্দোর শিষ্যরা। তিন পয়েন্ট নয়, এক পয়েন্ট নিয়েই কলকাতা ফেরার বিমান ধরবে মেরিনার্স।

Updated By: Jan 21, 2023, 10:06 PM IST
ISL 2022-23: মরসুমের দ্বিতীয় গোলশূন্য ড্র! সৌজন্যে Chennaiyin FC vs ATK Mohun
বলের দখল নিয়ে লড়াই। ছবি-আইএসএল

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: চেন্নাইয়ের ঘরের মাঠ জওহরলাল নেহেরু স্টেডিয়ামে (Jawaharlal Nehru Stadium) শনিবার সন্ধ্যায় মুখোমুখি হয়েছিল চেন্নাইয়িন এফসি ও এটিকে মোহনবাগান (Chennaiyin FC vs ATK Mohun Bagan)। 'অল-অ্যাকশন অ্যাফেয়া'রের পরিণতি নিস্ফলা। দুই দলের মধ্যে ভাগাভাগি হয়ে গেল পয়েন্ট। চলতি আইএসএল (ISL 2022-23) দেখল মরসুমের দ্বিতীয় গোলশূন্য ড্র। দু'দলই সুযোগ পেয়ে কাজের কাজটা আর করতে পারল না এদিন। কেউ তেকাঠিতে বল জড়াতে পারল না। ড্র করে এক পয়েন্ট নিয়েই কলকাতায় ফিরবে ফেরান্দোর শিষ্যরা। এদিন  ১৪ ম্যাচের পর ঝুলিতে ২৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে চারেই থাকল গঙ্গাপাড়ের শতাব্দী প্রাচীন ক্লাব। অন্যদিকে ১৪ ম্যাচে ১৭ পয়েন্টের সুবাদে আটে থাকল চেন্নাইয়িন এফসি।

এদিন প্রথমার্ধে দুই দলকে আলাদা করা গেল না তাদের খেলা দেখে। প্রতিপক্ষের বক্সের কাছে পৌঁছেও গোলে কেউ বল রাখতে পারল না। প্রথম দিকে খেলায় আধিপত্য ছিল সবুজ-মেরুন বাহিনীর। কিন্তু প্রথমার্ধের শেষের দিকে এটিকে মোহনবাগানের ওপর চেপে বসেছিল চেন্নাইয়িন। দ্বিতীয়ার্ধের ৫০ মিনিটে লিস্টন কোলাসোর দুরন্ত শট রুখে দিয়েছিলেন সমীক মিত্র। এটিকে মোহনবাগান এই গোল পেয়ে গেলে খেলার মোড় অন্যদিকে ঘুরে যেতে পারত। অন্যদিকে ৮৫ মিনিটে ভিনসি ব্যারোটের শট যদি অসাধারণ দক্ষতায় বিশাল কাইত রুখে না দিতেন, তাহলে চেন্নাই থেকে খালি হাতেই ফিরতে হত মেরিনার্সদের। এটিকে মোহনবাগানের খেলার ধারাবাহিকতার অভাব সুস্পষ্ট। 

আরও পড়ুন: East Bengal: লাল-হলুদের নকআউটের আশা কার্যত শেষ! শিল্ডের স্বপ্ন জিইয়ে রাখল নিজামের শহর

গত ম্যাচে মুম্বই সিটির কাছে হেরে আইএসএল লিগ শিল্ড জয়ের আশা প্রায় শেষ হয়ে গিয়েছে ফেরান্দো বাহিনীর। তিন পয়েন্টের লক্ষ্যে নেমে এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হল এটিকে এমবিকে। চলতি লিগে প্রথম দেখায় চেন্নাইয়িন ২-১ হারিয়েছিল কলকাতার দলটিকে। চেন্নাইতে গিয়ে প্রতিশোধ নেওয়ার সুযোগ ছিল সবুজ-মেরুন জার্সিধারীদের। কিন্তু সেটাও হল না। প্রথম দুইয়ে থেকে সরাসরি শেষ চারে যাওয়ার আশাও মেরিনার্সদের ক্রমশ ক্ষীণ হচ্ছে। বক্স স্ট্রাইকারের অভাবটাও বোঝা যাচ্ছে। এভাবে চললে এটিকে মোহনবাগানের জন্য ভালো কিছু অপেক্ষা করে নেই, তা বলাই যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.