কমনওয়েলথ গেমসে শুটিংয়ে ব্রোঞ্জ জিতলেন ওম প্রকাশ, ফাইনালে মেরি কম

কমনওয়েলথ গেমসে আরও একটি পদ এল ভারতর ঘরে। পুরুষদের ৫০ মিটার পিস্তল শুটিংয়ে ব্রোঞ্জ জিতলেন ওম প্রকাশ। বুধবার মেয়েদের বক্সিংয়ে ৪৬ কেজি বিভাগের সেমিফাইনালে শ্রীলঙ্কার অনুশা দিলরুশিকে ৫-০ তে হারিয়ে ফাইনালে চলে গেলেন মেরি কম।

Updated By: Apr 11, 2018, 09:01 AM IST
কমনওয়েলথ গেমসে শুটিংয়ে ব্রোঞ্জ জিতলেন ওম প্রকাশ, ফাইনালে মেরি কম

নিজস্ব প্রতিবেদন: কমনওয়েলথ গেমসে আরও একটি পদ এল ভারতর ঘরে। পুরুষদের ৫০ মিটার পিস্তল শুটিংয়ে ব্রোঞ্জ জিতলেন ওম প্রকাশ। বুধবার মেয়েদের বক্সিংয়ে ৪৬ কেজি বিভাগের সেমিফাইনালে শ্রীলঙ্কার অনুশা দিলরুশিকে ৫-০ তে হারিয়ে ফাইনালে চলে গেলেন মেরি কম।

আরও পড়ুন-আদালতে তথ্য গোপন করেছে বিজেপি, হাইকোর্টে পাল্টা তৃণমূল

১১টি সোনা, ৪ রুপো ও ৭টি ব্রোঞ্জ জিতে ভারত এখন তৃতীয় স্থানে। ৫০টি সোনা, ৩৮ রুপো ও ৪২টি ব্রোঞ্জ পেয়ে প্রথম স্থানে রয়েছে অস্ট্রেলিয়া। অন্যদিকে, ২৪টি সোনা, ২টি রুপো ও ২১টি ব্রোঞ্জ জিতে দ্বিতীয় স্থানে রয়েছে ইংল্যান্ড।

আরও পড়ুন-কমিশনের নয়া বিজ্ঞপ্তিতে স্থগিতাদেশ দিল হাইকোর্ট

বুধবার বক্সিং একটি পদ জেতার আশা শেষ হয়ে গেল। মেয়েদের ৬০ কেজি বিভাগের কোয়ার্টার ফাইনালে অস্ট্রেলিয়ার বক্সার আনজা স্ট্রাইডসম্যানে কাছে পরাজিত হলেন সরিতা দেবী। পুরুষদের টেবিল টেনিসের ডাবলসে অচন্তা ও সাথিয়ান প্রথম ১৬-তে ঢুকে পড়লেন। পাশাপাশি মেয়েদের ডাবলসে প্রথম ৩২-এ চলে এলেন সুতীর্থা মুখোপাধ্যায় ও সশারাবুধে জুটি।

.