যুবির বায়োপিক ফ্লোরে আসার আগেই ধোনির সঙ্গে তুলনা

মহেন্দ্র সিং ধোনির আত্মজীবনীমূলক সিনেমার থেকে যুবরাজ সিংকে নিয়ে সিনেমা বেশি হিট হবে। এমনই দাবি উঠল। কারণ যুবির জীবনের ওঠানামা অনেক বেশি বলিউডি। যুবির প্রেম মৃত্যুমুখ থেকে ফিরে আসার লড়াই, একাধিকবার বাদ পড়া-ফিরে আসা, যুবির বাবা যোগরাজের রঙিন চরিত্র নাকি যুবির বায়োপিককে  এই বিষয়ে বলিউডের জনপ্রিয়তম সিনেমা বানাবে।

Updated By: Dec 6, 2016, 09:34 PM IST
যুবির বায়োপিক ফ্লোরে আসার আগেই ধোনির সঙ্গে তুলনা

ওয়েব ডেস্ক: মহেন্দ্র সিং ধোনির আত্মজীবনীমূলক সিনেমার থেকে যুবরাজ সিংকে নিয়ে সিনেমা বেশি হিট হবে। এমনই দাবি উঠল। কারণ যুবির জীবনের ওঠানামা অনেক বেশি বলিউডি। যুবির প্রেম মৃত্যুমুখ থেকে ফিরে আসার লড়াই, একাধিকবার বাদ পড়া-ফিরে আসা, যুবির বাবা যোগরাজের রঙিন চরিত্র নাকি যুবির বায়োপিককে  এই বিষয়ে বলিউডের জনপ্রিয়তম সিনেমা বানাবে।

বলিউডে এখন বায়াপিকের ভরা বাজার। এই কয়েকদিন আগে প্রকাশিত হওযা ধোনির বায়োপিক সাড়া ফেলে দিয়েছিল বক্স অফিসে। শোনা যাচ্ছে বলিউডের একটা বড় প্রোডাকশন কোম্পানি যুবরাজ নিয়ে ফিল্ম করার ব্যাপারে আগ্রহ দেখিয়েছে। বায়োপিক হলে নিজের চরিত্রে অক্ষয় কুমারকে দেখতে চান যুবি নিজে। টি-টোয়েন্টি বিশ্বকাপে ছয় বলে ছটা ছয়,ক্যান্সারের সঙ্গে লড়াই। বিশ্বকাপে ম্যান অব অফ দ্য টুর্নামেন্ট। আবার জাতীয় দল থেকে বাদ পড়তে হওয়া। সেই সঙ্গে গ্ল্যামার। যুবির জীবনে চরাই উতরাই অনেক। অনেকেই মনে করছেন যুবিকে নিয়ে সিনেমা হলে তা ঝড় তুলবে বক্সঅফিসে। সদ্য বিয়ে করা যুবি বলছেন,একজন পঞ্জাবি হিসাবে অক্ষয়কেই সবচেয়ে বেশি মানাবে তাঁর চরিত্রে।

আরও পড়ুন- সন্তোষে অসন্তোষ মাঠ সমস্যা

(দেখুন স্পোর্টস ২৪, রাত সাড়ে দশটায়, শুধুমাত্র ২৪ ঘণ্টা চ্যানেলে)

.