নেইমারের নববর্ষের পার্টি ঘিরে বিতর্ক, জল্পনা ওড়ালেন তাঁর ম্যানেজার

ব্রাজিলীয় মিডিয়ার দাবি অনুযায়ী, বিভিন্ন দেশ থেকে মডেলরা পৌছে গিয়েছেন রিও তে তবে ক্রেসপো সেই জল্পনাও উড়িয়ে দিয়েছেন পুরোপুরি।

Updated By: Jan 1, 2021, 02:31 PM IST
নেইমারের নববর্ষের পার্টি ঘিরে বিতর্ক, জল্পনা ওড়ালেন তাঁর ম্যানেজার

নিজস্ব প্রতিবেদন:  করোনা পরিস্থিতিতে রিও থেকে অনতিদূরে অবস্থিত নেইমারের বিলাসবহুল বাড়িতে বিদেশিনী মডেলদের নিয়ে ব্রাজিলীয় সুপারস্টারের পার্টি করা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে ব্যাপক বিতর্ক। রিপোর্ট অনুযায়ী তাঁর পার্টিতে প্রায় ১৫০ জন অতিথি উপস্থিত ছিলেন। এ নিয়ে ব্রাজিলের সরকারি আইনজীবিরা নেমে পড়েছেন তদন্তে। দোষ প্রমাণিত হলে বড় শাস্তিও পেতে পারেন নেইমার। ব্রাজিলে এই মুহুর্তে নিয়ম অনুযায়ী নিজের বাড়িতে পার্টি করা গেলেও আমন্ত্রিতদের সংখ্যা নিয়ন্ত্রনে রাখতেই হবে। 

তবে নেইমারের মিডিয়া ম্যানেজার ডে ক্রেসপো বলেন, “এই পার্টি করার খবর একদমই ভুল। দেশে করোনা পরিস্থিতি প্রতিদিনই জটিল হচ্ছে এবং এই অবস্থায় কোনো পার্টিই আয়োজন করা হচ্ছে না। নেইমার নিজের পরিবার ও বন্ধুদের সঙ্গেই রয়েছেন। এই মুহুর্তে নেইমারের লক্ষ্য চোট সারিয়ে মাঠে ফেরা।”

তবে সত্যি ঘটনা কি তা নিয়ে চলছে জোর জল্পনা। ব্রাজিলীয় মিডিয়ার দাবি অনুযায়ী, বিভিন্ন দেশ থেকে মডেলরা পৌছে গিয়েছেন রিও তে তবে ক্রেসপো সেই জল্পনাও উড়িয়ে দিয়েছেন পুরোপুরি।

.