চেকমেট COVID-19: এবার চৌষট্টি খোপের লড়াইয়ে Anand বনাম Aamir!

আনন্দ দেশের তাবড় সেলেবদের সঙ্গে আধ ঘণ্টা অন্তর অন্তর ম্যাচ খেলবেন। 

Updated By: Jun 11, 2021, 12:49 PM IST
চেকমেট COVID-19: এবার চৌষট্টি খোপের লড়াইয়ে Anand বনাম Aamir!

নিজস্ব প্রতিনিধি: এবার চৌষট্টি খোপের লড়াইয়ে বিশ্বনাথন আনন্দ (Viswanathan Anand) বনাম আমির খান (Aamir Khan)। কোনও ওয়েব সিরিজের গল্প বা বিজ্ঞাপনের জন্য নয়। পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ও দেশের কিংবদন্তি দাবাড়ু আনন্দ এক দুর্দান্ত উদ্যেগে শামিল হয়েছেন। কোভিডকে (COVID-19) চেকমেট করতে তিনি তহবিল সংগ্রহ করছেন। চেসডটকম (Chess.com) ও অল ইন্ডিয়া চেস ফেডারেশন (All India Chess Federation) অক্ষয় পাত্র ফাউন্ডেশনের সঙ্গে (Akshaya Patra Foundation) হাত মিলিয়ে দাবার ভার্চুয়াল সেলিব্রিটি সেশন করছে আগামী শুক্রবার অর্থাৎ ১৩ জুলাই। 

আরও পড়ুন: শ্রীলঙ্কা সফরে অধিনায়ক Dhawan, ডেপুটি Bhuvneshwar, দলে এক ঝাঁক নতুন মুখ

এই ইভেন্টে আনন্দ দেশের তাবড় সেলেবদের সঙ্গে আধ ঘণ্টা অন্তর অন্তর ম্যাচ খেলবেন। বিকেল পাঁচটা থেকে রাত আটটা পর্যন্ত খেলা হবে। আর অনুষ্ঠানের সবচেয়ে বড় চমক বলিউড সুপারস্টার আমির খান। যিনি নিজে দাবাটা অত্যন্ত ভাল খেলেন ও ভালবাসেন। চেসকম ইন্ডিয়ার (Chesscom India) ইউটিউব চ্যানেলে এই অনুষ্ঠান সরাসরি দেখা যাবে। এখনও পর্যন্ত এই সেলিব্রিটি দাবার আসরের মাধ্যমে করোনা তহবিলে  ১ লক্ষ ৩২ হাজার ৬২৬ টাকা সংগ্রহ করা গিয়েছে। অনেকেই টাকা দিচ্ছেন অনলাইনে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.