স্মিথ, ওয়ার্নার, কামিন্সদের আর দেখা যাবে না আইপিএলে?

আইপিএল যে বিশ্বের তাবড় ক্রিকেট খেলিয়ে দেশগুলোর কর্তাদের মাথাব্যাথার বড় কারণ, তার আরও একবার প্রমাণ পাওয়া গেল। শোনা যাচ্ছে, ক্রিকেট অস্ট্রেলিয়া তাদের দেশের এই মুহূর্তের সেরা পাঁচ ক্রিকেটারকে আইপিএল না খেলার জন্য তিন বছরের নিশ্চিত চুক্তির প্রস্তাব দিয়েছে। সূত্রের খবর, অজি অধিনায়ক স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক এবং যশ হ্যাজেলউডকে এই প্রস্তাব দেওয়া হয়েছে।

Updated By: May 12, 2017, 01:35 PM IST
স্মিথ, ওয়ার্নার, কামিন্সদের আর দেখা যাবে না আইপিএলে?

ওয়েব ডেস্ক: আইপিএল যে বিশ্বের তাবড় ক্রিকেট খেলিয়ে দেশগুলোর কর্তাদের মাথাব্যাথার বড় কারণ, তার আরও একবার প্রমাণ পাওয়া গেল। শোনা যাচ্ছে, ক্রিকেট অস্ট্রেলিয়া তাদের দেশের এই মুহূর্তের সেরা পাঁচ ক্রিকেটারকে আইপিএল না খেলার জন্য তিন বছরের নিশ্চিত চুক্তির প্রস্তাব দিয়েছে। সূত্রের খবর, অজি অধিনায়ক স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক এবং যশ হ্যাজেলউডকে এই প্রস্তাব দেওয়া হয়েছে।

আরও পড়ুন ৫৭ বছর পর চ্যাম্পিয়ন্স লিগের ব্যাক টু ব্যাক ফাইনালে রিয়াল মাদ্রিদ

ক্রিকেট অস্ট্রেলিয়ার টিম পারফরম্যান্স ম্যানেজার প্যাট হাওয়ার্ডও স্বীকার করে নিয়েছেন যে, তাঁরা স্মিথ, ওয়ার্নার, কামিন্স, স্টার্ক এবং হ্যাজেলউডের সঙ্গে এই বিষয়ে কথা চালাচ্ছেন। যাতে এই পাঁচজন ক্রিকেটার আইপিএলে না খেলে  ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে তিন বছরের চুক্তি সেরে নেয় এখন দেখার শেষ পর্যন্ত জল কোনদিকে গড়ায়। এরমধ্যে বিসিসিআই কর্তারা চাইছেন আমেরিকায় ভারত, অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডকে নিয়ে একটি ত্রিদেশীয় প্রতিযোগিতার আয়োজন করতে।

আরও পড়ুন  আইএসএলে নতুন দশটা শহর থেকে দল নেওয়ার দরপত্র নেওয়া শুরু হচ্ছে আজ থেকে

.