রোনাল্ডোর চোট! চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে কি অনিশ্চিত সিআর সেভেন?

রবিবার নূ ক্যাম্পে ১৪ মিনিটে রিয়ালকে সমতায় ফেরান ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আর তখনই অঘটন। গোল করার সময় পড়ে গিয়ে গোড়ালিতে চোট পান সিআর সেভেন।

Updated By: May 7, 2018, 12:22 PM IST
রোনাল্ডোর চোট! চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে কি অনিশ্চিত সিআর সেভেন?
সৌজন্যে-টুইটার

নিজস্ব প্রতিবেদন :  রবিবার নূ ক্যাম্পে বার্সেলোনার বিরুদ্ধে ম্যাচে চোট পান ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এরপর দ্বিতীয়ার্ধে আর মাঠে নামেননি সিআর সেভেন। ফলে প্রত্যাশিতভাবেই রিয়াল সমর্থকদের কপালে চিন্তার ভাঁজ। তবে কি ২৬ মে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে লিভারপুলের বিরুদ্ধে অনিশ্চিত এই পর্তুগিজ সুপারস্টার?

আরও পড়ুন - ড্র 'এল ক্লাসিকো', লা লিগায় অপরাজিত বার্সেলোনা

রবিবার নূ ক্যাম্পে ১৪ মিনিটে রিয়ালকে সমতায় ফেরান ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আর তখনই অঘটন। গোল করার সময় পড়ে গিয়ে গোড়ালিতে চোট পান সিআর সেভেন। প্রথমার্ধ জুড়ে খেলালেও, দ্বিতীয়ার্ধে আর রোনাল্ডোকে মাঠে নামানোর ঝুঁকিটা নেননি রিয়াল কোচ জিনেদিন জিদান। দ্বিতীয়ার্ধটা তাই রিজার্ভ বেঞ্চে বসেই কাটান রোনাল্ডো। রোনাল্ডোর এই চোট অবশ্য ভাবিয়ে তুলেছে রিয়াল সমর্থকদের। কারণ ২৬ মে লিভারপুলকে হারাতে পারলেই চ্যাম্পিয়ন্স লিগ জয়ের হ্যাটট্রিক করে ফেলবে রিয়াল। চলতি মরসুমে চ্যাম্পিয়ন্স লিগে ১৫ গোল করা রোনাল্ডোকে ফাইনালে না পাওয়া গেলে বড় ধাক্কা খেতে পারে রিয়াল মাদ্রিদ।

সমর্থকরা চিন্তিত হলেও চিন্তিত নন রিয়াল কোচ জিনেদিন জিদান। রোনাল্ডোর চোট নিয়ে ভয়ের কিছু নেই বলেই সমর্থকদের আশ্বস্ত করছেন জিদান। তিনি বলেন, " ডাক্তারি পরীক্ষার পরই সঠিক বলা যাবে। তবে আমি যতদূর দেখেছি, ওর গোড়ালিতে চোট লেগেছে। চোট নিয়ে রোনাল্ডো নিজেও খুব একটা চিন্তিত নন। গোড়ালি সামান্য ফুলে থাকলেও, সে (রোনাল্ডো) নিজে বলছে এটা বড় কিছু নয়।"

.