জুভেন্তাসের পরিত্রাতা সেই ৩৫-এর রোনাল্ডোই

আবারও জুভেন্তাসের পরিত্রাতা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সিআর সেভেন ক্রমাগত প্রমাণ করে চলেছেন বয়স শুধুই একটা সংখ্যা। দু'বার পিছিয়ে পড়েও ১০ জনের জুভেন্তাসকে মূল্যবান ১ পয়েন্ট এনে দিলেন পর্তুগিজ সুপারস্টার। সিরি-এ  তে অ্যাওয়ে ম্যাচে রোমার বিরুদ্ধে ২-২ গোলে ম্যাচ ড্র করল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর জুভেন্তাস।

Updated By: Sep 28, 2020, 11:00 AM IST
জুভেন্তাসের পরিত্রাতা সেই ৩৫-এর রোনাল্ডোই

নিজস্ব প্রতিনিধি: আবারও জুভেন্তাসের পরিত্রাতা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সিআর সেভেন ক্রমাগত প্রমাণ করে চলেছেন বয়স শুধুই একটা সংখ্যা। দু'বার পিছিয়ে পড়েও ১০ জনের জুভেন্তাসকে মূল্যবান ১ পয়েন্ট এনে দিলেন পর্তুগিজ সুপারস্টার। সিরি-এ  তে অ্যাওয়ে ম্যাচে রোমার বিরুদ্ধে ২-২ গোলে ম্যাচ ড্র করল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর জুভেন্তাস।

ম্যাচের প্রথমার্ধের ৩১ মিনিটে পেনাল্টি পায় রোমা। পেনাল্টি থেকে গোল করে রোমাকে এগিয়ে দেন জোর্ডান ভেরেটাউট। তবে ৪৪ মিনিটে রোমার ডিফেন্ডার নিজেদের বক্সে হ্যান্ডবল করলে পেনাল্টি পায় জুভেন্তাস। পেনাল্টি থেকে গোল করে জুভেন্তাসকে ম্যাচে সমতায় ফেরান ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। যদিও সেই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি সিরি-এ চ্যাম্পিয়নরা। প্রথমার্ধের ইনজুরি টাইমে কাউন্টার অ্যাটাকে গোল করে রোমাকে ফের এগিয়ে দেন সেই ফরাসী ফুটবলার ভেরেটাউট। 

 

আরও পড়ুন- ১০ মাস পর অবশেষে দৌড় থামল বায়ার্ন মিউনিখের

 

বিরতির পর ৬২ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন জুভেন্তাসের আন্দ্রে রাবিও। ১০ জনের জুভেন্তাসকে সেখান থেকে টেনে তুললেন সেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ৬৯ মিনিটে দুরন্ত গোল করে জুভেন্তাসকে মূল্যবান ১ পয়েন্ট এনে দেন সিআর সেভেন। তুরিনের ওল্ড লেডির পরিত্রাতা সেই ৩৫-এর রোনাল্ডোই। 

.