ইতালিয়ান কাপ থেকে ছিটকে গেল রোনাল্ডোর জুভেন্তাস

দ্বিতীয় গোল হজম করে মেজাজ হারিয়ে ফেলেন জুভেন্তাস কোচ আলেগ্রি। চতুর্থ রেফারির সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়ও হয়। এরপর ম্যাচ রেফারি তাঁকে ডাগআউট থেকে বের করে দেন।

Updated By: Jan 31, 2019, 12:46 PM IST
ইতালিয়ান কাপ থেকে ছিটকে গেল রোনাল্ডোর জুভেন্তাস

নিজস্ব প্রতিবেদন : ইতালিয়ান কাপ জয়ের স্বপ্নভঙ্গ রোনাল্ডোদের। কোয়ার্টার ফাইনালেই হেরে গেল টানা চার বারের চ্যাম্পিয়নরা। আটলান্টার কাছে ৩-০ গোলে হেরে গেল জুভেন্তাস। ১৯৬৩-৬৪ সালে চ্যাম্পিয়ন হওয়া আটলান্টা পৌঁছে গেল ইতালিয়ান কাপের শেষ চারে।

তুরিনে ঘরের মাঠে বুধবার আটলান্টার বিরুদ্ধে ম্যাচে প্রথমার্ধে চেনা ছন্দে পাওয়া যায়নি ম্যাসিমিলিয়ানো আলেগ্রির ছেলেদের। মাত্র ২ মিনিটের ব্যবধানে দুটি গোল হজম করে ব্যাকফুটে চলে যায় জুভেন্তাস। ৩৭ মিনিটে আটলান্টাকে এগিয়ে দেন টিমোথি। দু মিনিট পরেই বুলেট শটে ব্যবধান বাড়ান কলম্বিয়ান ফরোয়ার্ড দুভান সাপাতা। দ্বিতীয় গোল হজম করে মেজাজ হারিয়ে ফেলেন জুভেন্তাস কোচ আলেগ্রি। চতুর্থ রেফারির সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়ও হয়। এরপর ম্যাচ রেফারি তাঁকে ডাগআউট থেকে বের করে দেন।

আরও পড়ুন - আবার চোট নেমারের, চ্যাম্পিয়ন্স লিগের নক আউটে ম্যান ইউ-র বিরুদ্ধে নেই নেমার

দ্বিতীয়ার্ধে ম্যাচে ফেরার চেষ্টা চালায় রোনাল্ডো-দিবালারা। কিন্তু সমতা ফেরাতে পারেনি তারা। উল্টে ৮৬ মিনিটে নিজের দ্বিতীয় এবং দলের তৃতীয় গোলটি করেন সাপাতা। ৩-০ গোলে জুভেন্টাসকে হারিয়ে ইতালিয়ান কাপের সেমি-ফাইনালে পৌঁছে গেল আটলান্টা।

 

.