গ্রিসে অতিথি আপ্যায়নে মুগ্ধ রোনাল্ডোর 'বিরাট' উপহার!

বিশ্বকাপের পরেই পরিবার ও বন্ধু-বান্ধবদের নিয়ে ছুটি কাটাতে গ্রিসে ছোটেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

Updated By: Jul 20, 2018, 02:57 PM IST
গ্রিসে অতিথি আপ্যায়নে মুগ্ধ রোনাল্ডোর 'বিরাট' উপহার!

নিজস্ব প্রতিবেদন: রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্তসে গিয়ে বড় চমক দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বিশ্বকাপের পরে, জুভেন্তাসে যাওয়ার আগে গ্রিসে ছুটি কাটাতে গিয়ে অভিনব কাণ্ড ঘটালেন সিআর সেভেন। গ্রিসের বিলাসবহুল রিসোর্টের অতিথি আপ্যায়নে মুগ্ধ হয়ে বড় অঙ্কের বকশিস উপহার দিলেন পর্তুগিজ সুপারস্টার।

আরও পড়ুন- ম্যান ইউ-তে না ফেরায় অখুশি রোনাল্ডোর মা?

রাশিয়া বিশ্বকাপের প্রি-কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে যায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পর্তুগাল। বিশ্বকাপের পরেই পরিবার ও বন্ধু-বান্ধবদের নিয়ে ছুটি কাটাতে গ্রিসে ছোটেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

গ্রিসের সেই বিলাসবহুল রিসোর্টেই রোনাল্ডো দেখা করেন জুভেন্তাসের চেয়ারম্যান আন্দ্রিয়া অ্যাগনেলির সঙ্গে। ৩৩ বছর বয়সী রোনাল্ডো পারিশ্রমিকের দিক থেকে বর্তমানে বিশ্বে ফুটবলারদের তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন। গ্রিসে রিসোর্টের কর্মীরা প্রাণখুলে সেবা করেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। তাই রিসোর্টকর্মীদের প্রতি বেজায় খুশি তিনি। পেলোপনিস অঞ্চলের এই রিসোর্ট ছাড়ার আগে কর্মীদের জন্যে বিশাল অঙ্কের বকশিস রেখে এসেছেন রোনাল্ডো। কেবল টিপস হিসেবে ১৭ হাজার ৮৫০ পাউন্ডের চেক রেখে এসেছেন তিনি।


'টিপস'-এর এমন বহর দেখে স্বাভাবিকভাবেই হতবাক অনেকে। তবে সপ্তাহে প্রায় ৫ লক্ষ পাউন্ড আয় করা রোনাল্ডো এই পরিমাণ বকশিস দিতেই পারেন বলে মনে করেছেন অনেকেই।

.