রিশব পন্থকে চ্যাম্পিয়ন্স ট্রফির দলে রাখার দাবি আকাশ চোপড়ার

রিশব পন্থে মজে রয়েছে গোটা ক্রিকেট বিশ্ব। দশম আইপিএলে শুরু থেকেই মোটামুটি ভাল খেলছিলেন দেশের এই উদীয়মান ক্রিকেটার। কিন্তু গুজরাট লায়ন্সের বিরুদ্ধে ম্যাচে যেন সব আলো নিজের দিকে টেনে নিয়েছেন রিশব। মাত্র ৪৩ বলে ৯৭ রানের ইনিংস খেলে প্রায় একা হাতে করে ম্যাচ জিতিয়ে দিয়েছেন তিনি। অমিতাভ বচ্চন থেকে সচিন তেন্ডুলকর, রিশবের ব্যাটিংয়ে মুগ্ধ তামাম ক্রিকেটপ্রেমী থেকে ক্রিকেট বিশেষজ্ঞরা। সামনেই চ্যাম্পিয়ন্স ট্রফি। যদিও ভারত সেখানে খেলবে কী খেলবে না, তাই নিয়েই চলছে ডামাডোল।

Updated By: May 6, 2017, 12:50 PM IST
রিশব পন্থকে চ্যাম্পিয়ন্স ট্রফির দলে রাখার দাবি আকাশ চোপড়ার

ওয়েব ডেস্ক: রিশব পন্থে মজে রয়েছে গোটা ক্রিকেট বিশ্ব। দশম আইপিএলে শুরু থেকেই মোটামুটি ভাল খেলছিলেন দেশের এই উদীয়মান ক্রিকেটার। কিন্তু গুজরাট লায়ন্সের বিরুদ্ধে ম্যাচে যেন সব আলো নিজের দিকে টেনে নিয়েছেন রিশব। মাত্র ৪৩ বলে ৯৭ রানের ইনিংস খেলে প্রায় একা হাতে করে ম্যাচ জিতিয়ে দিয়েছেন তিনি। অমিতাভ বচ্চন থেকে সচিন তেন্ডুলকর, রিশবের ব্যাটিংয়ে মুগ্ধ তামাম ক্রিকেটপ্রেমী থেকে ক্রিকেট বিশেষজ্ঞরা। সামনেই চ্যাম্পিয়ন্স ট্রফি। যদিও ভারত সেখানে খেলবে কী খেলবে না, তাই নিয়েই চলছে ডামাডোল।

আরও পড়ুন আয়ারল্যান্ড সফরে গিয়ে প্রথম একদিনের ম্যাচেই বড় জয় পেল ইংল্যান্ড

যদিও প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আকাশ চোপড়ার দাবি, চ্যাম্পিয়ন্স ট্রফির দলে অবশ্যই সূযোগ দেওয়া হোক তাঁকে। প্রসঙ্গত, রিশব পন্থ ভারতের হয়ে একটি মাত্র টি২০ ম্যাচেই খেলেছেন আপাতত। আকাশ চোপড়া বলেছেন, 'আমি তো চ্যাম্পিয়ন্স ট্রফির দলে রিশবকে রাখব। আর আপনি?' এখন দেখার নির্বাচকরা তাঁকে সত্যিই ১৫ জনের ভারতীয় দলে রাখেন কিনা।

আরও পড়ুন  চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলতে চেয়ে বিসিসিআইয়ের উপর চাপ বাড়ালেন কুম্বলে

.