দিল্লির কাছে হারল পুনে কিন্তু রেকর্ড করলেন মহেন্দ্র সিং ধোনি

আইপিএলে শুক্রবার দিল্লি ডেয়ার ডেভিলসের কাছে খানিকটা অপ্রত্যাশিতভাবেই হেরে গিয়েছে রাইজিং পুনে সুপার জায়ান্ট। ভাল খেলেও মাত্র ৭ রানে হারতে হয় স্টিভেন স্মিথের দলকে। যদিও এই হারের পরও রেকর্ড করে বসলেন রাইজিং পুনে সুপারজায়ান্টের মহেন্দ্র সিং ধোনি। আইপিএলের ইতিহাসে দ্বিতীয় উইকেটকিপার হিসেবে শিকারের সেঞ্চুরি করলেন ধোনি।

Updated By: May 13, 2017, 02:03 PM IST
দিল্লির কাছে হারল পুনে কিন্তু রেকর্ড করলেন মহেন্দ্র সিং ধোনি

ওয়েব ডেস্ক: আইপিএলে শুক্রবার দিল্লি ডেয়ার ডেভিলসের কাছে খানিকটা অপ্রত্যাশিতভাবেই হেরে গিয়েছে রাইজিং পুনে সুপার জায়ান্ট। ভাল খেলেও মাত্র ৭ রানে হারতে হয় স্টিভেন স্মিথের দলকে। যদিও এই হারের পরও রেকর্ড করে বসলেন রাইজিং পুনে সুপারজায়ান্টের মহেন্দ্র সিং ধোনি। আইপিএলের ইতিহাসে দ্বিতীয় উইকেটকিপার হিসেবে শিকারের সেঞ্চুরি করলেন ধোনি।

আরও পড়ুন এবারও চ্যাম্পিয়ন্স ট্রফি জিততে পারে ভারত, বললেন কপিল দেব

ওভারের তৃতীয় ওভারে জয়দেব উনাদাটের বলে আউট হয়ে যান শ্রেয়শ আইয়ার। ক্যাচ ধরেন মহেন্দ্র সিং ধোনি। আর তিনি ১০০ শিকারের রেকর্ড করেন। এর আগে আইপিএলে ১০০ শিকারের মালিক ছিলেন শুধুমাত্র গুজরাট লায়ন্সের দিনেশ কার্ত্তিক। চলতি আইপিএলেই ১০০ শিকারের রেকর্ড গড়েছেন দিনেশ কার্তিক। এবার ১০০ শিকারের ক্লাবে নিজের নাম লেখালেন ধোনিও। মাত্র দু'দিন আগেও দেশের নির্বাচক কমিটির প্রধান এমএসকে প্রসাদ মনে করিয়ে দিয়েছিলেন, উইকেট কিপার ধোনির সাফল্যর কথা। 'গত ১৫ বছরে উইকেটের পিছনে একটা দিনও খারাপ যায়নি ধোনির।' বলেছিলেন প্রসাদ। আইপিএলে ১০০ শিকার ধরে প্রসাদের বক্তব্যকেই যেন স্বীকৃতি দিলেন ধোনি।

আরও পড়ুন  বিরাট কোহলির পাশে দাঁড়ালেন বীরেন্দ্র সেহেবাগ

 

.