রন্টিকে দলে আনতে মরিয়া ইস্টবেঙ্গল

রন্টি মার্টিনসের ব্যাপারে একটা শেষ চেষ্টা করতে চলেছেন ইস্টবেঙ্গল কর্তারা। কলকাতার প্রয়াগ ইউনাইটেডের সঙ্গে গতবছরের আই লিগের সর্বোচ্চ গোলদাতার কথাবার্তা চূড়ান্ত হয়ে যাওয়ার খবর কলকাতায় পৌঁছনোর পরই রন্টির সঙ্গে গোয়ায় যোগাযোগ করেন ইস্টবেঙ্গলের এক শীর্ষ কর্তা।

Updated By: Mar 30, 2012, 11:12 PM IST

রন্টি মার্টিনসের ব্যাপারে একটা শেষ চেষ্টা করতে চলেছেন ইস্টবেঙ্গল কর্তারা। কলকাতার প্রয়াগ ইউনাইটেডের সঙ্গে গতবছরের আই লিগের সর্বোচ্চ গোলদাতার কথাবার্তা চূড়ান্ত হয়ে যাওয়ার খবর কলকাতায় পৌঁছনোর পরই রন্টির সঙ্গে গোয়ায় যোগাযোগ করেন ইস্টবেঙ্গলের এক শীর্ষ কর্তা। রন্টি পরিষ্কার জানিয়ে দেন, তিনি এখনও কারও সঙ্গে চুক্তি চূড়ান্ত করেননি। শুক্রবারই আই লিগের ম্যাচ খেলতে কলকাতায় এসেছেন রন্টি।
মোহনবাগান ম্যাচের আগে ইস্টবেঙ্গলের শীর্ষ কর্তার সঙ্গে বৈঠক করতে তিনি রাজি বলে জানিয়েছেন নাইজেরীয় স্ট্রাইকার। রন্টির পরিষ্কার বক্তব্য যে চুক্তি তাঁর মনমত হবে, তিনি সেখানেই খেলবেন। ইস্টবেঙ্গল কর্তারাও মানছেন, প্রয়াগ যে টাকা রন্টিকে অফার করেছে, তা তাদের পক্ষে দেওয়া কার্যত অসম্ভব। একটা মরিয়া চেষ্টা অবশ্য তারা করতে চান। কেননা রন্টিকে তুলে নিতে পারলে, এবার ইস্টবেঙ্গলই সবচেয়ে ভাল দল গড়বে বলে মনে করছেন কর্তারা।

.