ইস্টবেঙ্গলকে শোকজ করছে ফেডারেশন

ইস্টবেঙ্গলের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিতে চলেছে সর্বভারতীয় ফুটবল ফেডারেশন। শৃঙ্খলাভঙ্গের অভিযোগে ইস্টবেঙ্গলকে শোকজ করছে ফেডারেশন। ডার্বি ম্যাচের রেফারিং নিয়ে অসন্তুষ্ট ইস্টবেঙ্গল ক্লাব প্রতিবাদ জানিয়ে ফেডারেশনকে একটি চিঠি লিখেছিল।

Updated By: Feb 8, 2012, 11:05 PM IST

ইস্টবেঙ্গলের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিতে চলেছে সর্বভারতীয় ফুটবল ফেডারেশন। শৃঙ্খলাভঙ্গের অভিযোগে ইস্টবেঙ্গলকে শোকজ করছে ফেডারেশন। ডার্বি ম্যাচের রেফারিং নিয়ে অসন্তুষ্ট ইস্টবেঙ্গল ক্লাব প্রতিবাদ জানিয়ে ফেডারেশনকে একটি চিঠি লিখেছিল। সেই চিঠিতে বলা হয়, রেফারি ইন্সট্রাক্টর গৌতম কর নাকি ম্যাচ কমিশনার গুলাব চৌহানকে বলেছেন, তিনি মোহনবাগানের লোক। যা দেখে ক্ষুব্ধ ফেডারেশনের শীর্ষ কর্তারা। ফেডারেশনের এক উচ্চপদাধিকারী সম্পর্কে এই ভাষা ব্যবহার করা উচিত হয়নি বলে মনে করছে ফেডারেশন।
তাই দ্রুত বিষয়টিতে হস্তক্ষেপ করেন ফেডারেশন সচিব। ইস্টবেঙ্গলকে পাল্টা চিঠিতে তিনি লেখেন, ইস্টবেঙ্গল যে অভিযোগ করেছে তার প্রমাণ দিতে হবে। না হলে তাদের বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগে ব্যবস্থা নেওয়া হবে। ফেডারেশন ডার্বির ম্যাচ কমিশনার গুলাব চৌহানের কাছেও এর সত্যতা জানতে চায়। কিন্তু লিখিতভাবে ম্যাচ কমিশনার জানিয়ে দেন, গৌতম কর এরকম কিছু বলেননি।
ফেডারেশন সূত্রের খবর, পরিস্থিতি যে দিকে এগোচ্ছে তাতে বৃহস্পতিবারই সম্ভবত ক্লাবকে শোকজের চিঠি পাঠিয়ে দেওয়া হবে।

.