IND vs SA | World Cup 2023: উদ্যোক্তাদের 'ভুলে' ইডেনের টিকিটের জন্য কাঁদছে কলকাতা

অভিযোগ মোহামেডান স্পোর্টিং ক্লাবের সামনে যে কাউন্টার থেকে টিকিট বিলি হচ্ছে সেখানে ব্লকাররা বহু টিকিট তুলে নিয়ে যাচ্ছে এবং চড়া দামে বিক্রি করা হচ্ছে। তাদের দাবি, ৯০০ টাকার টিকিট আট হাজার টাকায় বিক্রি করা হচ্ছে। ইতিমধ্যেই পুলিস দিন দুই আগে একাধিক টিকিট বাজেয়াপ্ত করা হয়েছে ব্ল্যাক করার অপরাধে।

Updated By: Nov 2, 2023, 02:00 PM IST
IND vs SA | World Cup 2023: উদ্যোক্তাদের 'ভুলে' ইডেনের টিকিটের জন্য কাঁদছে কলকাতা
ফাইল ছবি

অর্কদীপ্ত মুখোপাধ্যায়: ইডেনে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচে টিকিটের হাহাকার। টিকিট কেন নেই বা টিকিট কেন পাওয়া যাচ্ছে না এই প্রশ্ন তুলে বৃহস্পতিবার সকালে বিএবির সামনে বিক্ষোভ দেখান বহু সমর্থক। প্রত্যেকেরই বক্তব্য যে সিএবি কেন অফলাইনে টিকিট দিচ্ছে না? বা এত টিকিট কোথায় যাচ্ছে? রবিবার বিশ্বকাপে ইডেন গার্ডেন্সে ভারত বনাম সাউথ আফ্রিকা ম্যাচের টিকিট বন্টন ঘিরে সমর্থকদের মধ্যে তীব্র হতাশা এবং বিরক্তি।

আরও পড়ুন, IND vs SA | World Cup 2023: বিশ্বকাপের টিকিট বিক্রিতে অস্বচ্ছতা! কলকাতা পুলিসের নজরে BCCI, CAB

অভিযোগ মোহামেডান স্পোর্টিং ক্লাবের সামনে যে কাউন্টার থেকে টিকিট বিলি হচ্ছে সেখানে ব্লকাররা বহু টিকিট তুলে নিয়ে যাচ্ছে এবং চড়া দামে বিক্রি করা হচ্ছে। তাদের দাবি, ৯০০ টাকার টিকিট আট হাজার টাকায় বিক্রি করা হচ্ছে। ইতিমধ্যেই পুলিস দিন দুই আগে একাধিক টিকিট বাজেয়াপ্ত করা হয়েছে ব্ল্যাক করার অপরাধে। যে অনলাইন সংস্থা টিকিট দিচ্ছে অনলাইনে সেখানেও টিকিট পাচ্ছেন না প্রায় কোন সমর্থকই। ইডেন টিকিটের হাহাকার তুঙ্গে। 

এমনকী ময়দান থানায় কারচুপির নালিস। CAB-কে নোটিস দিয়ে আজই তলব পুলিসের। ডাকা হল অনলাইন টিকিট বিক্রি সংস্থাকেও। বেটিং ব্ল্যাকিংও জারি ধরপাকড়। বিশ্বকাপের ম্যাচের টিকিট বিক্রিতে অস্বচ্ছতার অভিযোগ। টিকিট বিক্রিতে অস্বচ্ছতার অভিযোগে থানায় অভিযোগ। ময়দান থানাতে অভিযোগ দায়ের এক ব্যক্তির। সিএবিকে নোটিস জারি কলকাতা পুলিসের। তদন্তে সহযোগিতার জন্য সিএবির প্রতিনিধিকে তলব।সিএবি প্রতিনিধিকে তলব ময়দান থানার। অনলাইন টিকিট বিক্রির দায়িত্বে থাকা সংস্থাকেও তলব। 

আরও পড়ুন, ISL 2023-24: অপ্রতিরোধ্য মোহনবাগান! জামশেদপুরের বিরুদ্ধে পিছিয়ে পড়েও জয়

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.