ENG vs IND, Mohammed Siraj: ইংরেজদের চাপে ফেলে চাঞ্চল্যকর মন্তব্য করলেন সিরাজ, কী বললেন?

ইংল্যান্ডের প্রথম ইনিংস অনেক আগেই শেষ করে দিতে পারত ভারত। কিন্তু জনি সংহার মূর্তিতে ধারণ করে ১৪০ বলে ১০৪ রান করেন। বিরাট কোহলির স্লেজিং তাঁকে আরও খেপিয়ে দেয়।  

Updated By: Jul 4, 2022, 07:26 PM IST
ENG vs IND, Mohammed Siraj: ইংরেজদের চাপে ফেলে চাঞ্চল্যকর মন্তব্য করলেন সিরাজ, কী বললেন?
আগুনে বোলিং করে নিন্দুকদের চুপ করিয়ে দিয়েছেন মহম্মদ সিরাজ। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পঞ্চদশ আইপিএল (IPL 2022) পর থেকে তিনি তাঁর আউট সুইং হারিয়েছেন। হাতড়ে বেড়াচ্ছেন সেই অস্ত্র। এমনই চাঞ্চল্যকর মন্তব্য করলেন মহম্মদ সিরাজ (Mohammed Siraj)। ইংল্যান্ডের (ENG vs IND) বিরুদ্ধে চলতি এজবাস্টন টেস্টের প্রথম ইনিংসে ৬৬ রানে ৪ উইকেট নেওয়ার পর এমনটাই দাবি করলেন টিম ইন্ডিয়ার (Team India) এই তরুণ পেসার। 

সিরাজ নিজেও আউট সুইংয়ে দক্ষ নয়। তবে আউট সুইং করাতে ভালবাসেন তিনি। আউট সুইং করিয়ে ব্যাটারকে বোকা বানিয়েছেন। আউট সুইং থেকে উইকেটও এসেছে অনেক। কিন্তু আইপিএল-এর পর থেকে আউট সুইং আর সে ভাবে বেরচ্ছে না তাঁর হাত থেকে। আউট সুইং ঠিকঠাক না হওয়ায় ইন সুইংয়ের উপরে জোর দিচ্ছেন সিরাজ। 

তিনি বলেছেন, "আইপিএলের পর থেকে আমি আউট সুইং হারিয়ে ফেলেছি। ইন সুইংয়ের উপরে জোর দিচ্ছি। আউট সুইং করাতে ভালই লাগে। অনেক উইকেটও পেয়েছি আউট সুইং করিয়ে। এখন ইন সুইংয়ের দিকে নজর দিয়েছি।" 

ইংল্যান্ডের প্রথম ইনিংস অনেক আগেই শেষ করে দিতে পারত ভারত। কিন্তু জনি সংহার মূর্তিতে ধারণ করে ১৪০ বলে ১০৪ রান করেন। বিরাট কোহলির স্লেজিং তাঁকে আরও খেপিয়ে দেয়। সিরাজ বলছেন, ”বেয়ারস্টোর বিরুদ্ধে আমাদের ধৈর্য ধরতে হত। ও আক্রমণের রাস্তা নিয়েছিল। নিজেদের পরিকল্পনায় অবিচল থাকতে হত। নিজেদের ক্ষমতার উপরে আমাদের আস্থা রয়েছে।" 

আরও পড়ুন: উত্তাল সমুদ্রে ছোট্ট ডিঙিতে অবিশ্বাস্য ৩৪ দিন—পিনাকী চট্টোপাধ্যায়, অ্যালবার্ট আর ‘কনৌজি আংরে’-র অভিযান

আরও পড়ুন: Sehwag-Kohli: কোহলিকে অন-এয়ার অত্যন্ত কুরুচিকর মন্তব্য শেহওয়াগের! নেটদুনিয়ায় জ্বলছে আগুন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.