ENG vs IND: ইংরেজদের ট্রোল করে শিরোনামে জসপ্রীত বুমরার স্ত্রী সঞ্জনা, ভিডিয়ো ভাইরাল

একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে স্টেডিয়ামের বাইরে একটি ফুডকোর্টে দাঁড়িয়ে রয়েছেন সঞ্জনা।  

Updated By: Jul 13, 2022, 11:22 PM IST
ENG vs IND: ইংরেজদের ট্রোল করে শিরোনামে জসপ্রীত বুমরার স্ত্রী সঞ্জনা, ভিডিয়ো ভাইরাল
জসপ্রীত-সঞ্জনায় বিদ্ধ ইংল্যান্ড! ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্বামী ইংল্যান্ডের (ENG vs IND) বিরুদ্ধে বাইশ গজের যুদ্ধে আগুন ঝারালেন। সেই উত্তাপ লাগল স্ত্রী-র কথাতেও। আমরা জসপ্রীত বুমরা (Jasprit Bumrah) ও তাঁর স্ত্রী সঞ্জনা গণেশনের (Sanjana Ganesan) কথা বলছি।  

ওভালে প্রথম একদিনের ম্যাচে 'বুম বুম বুমরা' সাহেবদের ব্যাটিং লাইনআপকে ক্লাব স্তরে নামিয়ে এনেছিলেন। এরপর বুমরার স্ত্রী সঞ্জনা গণেশন তারপর জস বাটলার (Jos Buttler), জো রুটদের (Joe Root) ট্রোল করলেন। 

বাইশ গজে যখন বল হাতে ইতিহাস গড়েছেন বুমরা, তখনই ওভালের গ্যালারিতে মাইক হাতে ব্রিটিশ ক্রিকেটারদের কটাক্ষ করছেন তাঁর স্ত্রী, বিখ্যাত ক্রিকেট সঞ্চালিকা সঞ্জনা গণেশন।

একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে স্টেডিয়ামের বাইরে একটি ফুডকোর্টে দাঁড়িয়ে রয়েছেন সঞ্জনা। বলছেন, 'ফুডকোর্টে আজ প্রচুর মানুষ। কারণ ইংরেজরা আজ ক্রিকেট দেখতে চায় না। এখানে অনেক ফুড স্টল রয়েছে। তার মধ্যে একটি স্টলে ইংলিশ ব্যাটাররা মোটেও আসতে চাইবেন না। কারণ স্টলটির নাম ক্রিস্পি ডাক। আমি একটি ‘ডাক ব়্যাপ’ নিয়েছি। মাঠের বাইরের এই ডাক ব়্যাপ কতটা ভালো তা দেখতে হবে। কারণ অন ফিল্ড ডাক অসাধারণ।' 

Jasprit Bumrah

সঞ্জনার এই রসিকতায় মজেছে নেটিজেনরা। ম্যাচে জেসন রয়, জো রুট ও লিয়াম লিভিংস্টোনকে শূন্য রানে আউট করেন বুমরা। অর্থাৎ বুমরার বলে ইংল্যান্ডের তিন প্রথম সারির ব্যাটার ‘ডাক’ হন। স্বামীর পারফরম্যান্সে গর্বিত সঞ্জনা। ইংরেজ শিবিরকে কটাক্ষ করে জ্বালা বাড়ালেন পরাজয়ের। সঞ্জনার ভিডিয়ো দেখে একজন লিখেছেন, 'বৌদি মাঠের বাইরে রোল খাচ্ছেন। আর বুমরা মাঠে ইংরেজদের রোল করছেন।'

ওভালের ম্যাচে ৭.২ ওভারের বোলিং করে ১৯ রান দিয়ে কেরিয়ারের সেরা পারফরম্যান্স করে ৬ উইকেট নিয়েছিলেন। 

আরও পড়ুন: Mahendra Singh Dhoni: লন্ডনের রাস্তায় 'ক্যাপ্টেন কুল'-এর সঙ্গে একফ্রেমে পন্থ, পার্থিব

আরও পড়ুন: Diamond Derby 1997: ডায়মন্ড ডার্বির ২৫, বাইচুংয়ের হ্যাটট্রিক নিয়ে আবেগি প্রথম গোলদাতা নাজিমুল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.