চুপ করে থাকো, শেহবাগকে চাচাছোলা আক্রমণ পাকিস্তানের প্রাক্তন পেসার-এর

শোয়েব আখতার অবশ্য বীরুকে জবাব দিয়েছিলেন ঠাট্টার ছলে। তিনি ভিডিয়ো বার্তার শেষে বীরুর উদ্দেশে বলেছিলেন, আমার এই কথাগুলো মজার ছলে নিও। তবে এদিন নাভেদ সেসবের ধার ধারলেন না। 

Updated By: Jan 29, 2020, 03:12 PM IST
চুপ করে থাকো, শেহবাগকে চাচাছোলা আক্রমণ পাকিস্তানের প্রাক্তন পেসার-এর

নিজস্ব প্রতিবেদন : শোয়েব আখতারের সঙ্গে বীরেন্দ্র শেহবাগের বাকযুদ্ধ চলছিল। আচমকা তিনি ঢুকে পড়লেন তাতে। বীরেন্দ্র শেহবাগকে ধমকের সুরে আক্রমণ করে বসলেন পাকিস্তানের প্রাক্তন পেসার। কিছুদিন আগে  শেহবাগ বলেছিলেন, শোয়েব আখতারের টাকার প্রয়োজন। তাই জন্য তিনি সব সময় ভারতের প্রশংসা করে। কারণ ভারতে আখতারের ব্যবসা রয়েছে। যে কোনও সাক্ষাত্কারে ও ভারতীয় দলের প্রশংসা করে। অথচ খেলোয়াড়ি জীবনে ও কিন্তু এমনটা করত না। 

এর পর শেহবাগকে জবাব দিয়েছিলেন আখতার। বলেছিলেন, বীরুর মাথায় যতগুলো চুল রয়েছে তাঁর কাছেও তত টাকা রয়েছে। ব্যাপারটা এখানেই আটকে ছিল। কিন্তু এবার রানা নাভেদ বিতর্ক কিছুটা উস্কে দিলেন। টুইটার-এ ভিডিওবার্তায় রানা নাভেদ বলেন, দুবছর আগেও শেহবাগ আমাদের নিয়ে আজেবাজে কথা বলেছিল। খবরদার! আমাদের দেশের ক্রিকেটারদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় আজেবাজে কিছু বলা বন্ধ করো। আমরা কিংবদন্তিদের সম্মান দিই। তোমারও সেটাই করা উচিত। আর সেটা না পারলে দয়া করে চুপ করে থাকো। 

আরও পড়ুন-  ক্যাপ্টেন কোহলির ফিটনেসের রহস্য, দেখুন ভিডিয়ো

শোয়েব আখতার অবশ্য বীরুকে জবাব দিয়েছিলেন ঠাট্টার ছলে। তিনি ভিডিয়ো বার্তার শেষে বীরুর উদ্দেশে বলেছিলেন, আমার এই কথাগুলো মজার ছলে নিও। তবে এদিন নাভেদ সেসবের ধার ধারলেন না। তিনি চাচাছোলা ভাষায় শেহবাগকে আক্রমণ করে বসলেন। বীরু অবশ্য ছেড়ে কথা বলার লোক নন। এখন দেখার, নাভেদের এই আক্রমণের জবাব বীরু ঠিক কীভাবে দেবেন! 

.