লড়াই করে সৌম্যজিত্-কে পেয়েছি: তুলিকা

কথায় আছে, যাঁর শেষ ভাল, তাঁর সব ভাল। অবশেষে সেই ভালর শুরুটাই করলেন তুলিকা।

Updated By: Aug 7, 2018, 07:37 PM IST
লড়াই করে সৌম্যজিত্-কে পেয়েছি: তুলিকা
ছবি- বাপন সাউ

কমলাক্ষ ভট্টাচার্য ও সৌরভ পাল

কথায় আছে, যাঁর শেষ ভাল, তাঁর সব ভাল। অবশেষে সেই ভালর শুরুটাই করলেন তুলিকা। যাকে মনে প্রাণে চেয়েছেন, তাঁকেই জীবনসঙ্গী করতে পারলেন,  লড়াইটা জিতলেন কিন্তু সেই তুলিকাই। সৌমজিত্-কে বিয়ে করার পর নববধূর একটাই অভিব্যক্তি, “লড়াই করে সৌম্যজিত্-কে পেয়েছি, ওর পাশেই থাকব”। আর বর সৌম্যজিত্ বলছেন, “যত দ্রুত সম্ভব অতীত ভুলে যেতে চাই”।

দেখুন ছবি- বান্ধবী তুলিকাকেই বিয়ে করলেন সৌম্যজিত্ 

গত শনিবার সাত পাকে বাঁধা পড়লেন টেবিল টেনিস তারকা সৌম্যজিত্ ঘোষ। দীর্ঘ দিনের বান্ধবী তুলিকাকেই বিয়ে করেছেন এই টিটি তারকা। সোমবার সন্তোষপুরের অনুষ্ঠান বাড়ি ‘উত্সব’-এ বৌভাত হল তাঁদের। আর মঙ্গলবার-ই নবদম্পতির মুখোমুখি হল জি ২৪ ঘণ্টা।

তখনও বাড়ি ভর্তি লোক। নবদম্পতির চোখে আধো আধো ঘুম। স্বপ্নে বুঁদ তুলিকা যেন বিশ্বাসই করতে পারছেন না, সৌম্যজিত্-কে সত্যি সত্যি পেয়েছেন তিনি! এক গাল হাসি নিয়ে সৌম্যজিতের হাত ধরে তুলিকা জি় ২৪ ঘণ্টাকে জানালেন, “অনেক লড়াই করে সৌম্যজিত্-কে পেয়েছি। সারা জীবন ওর পাশেই থাকব”। একই সঙ্গে অতীত ভুলে এগিয়ে যাওয়ার কথা শোনা গেল টেবিল টেনিস তারকা সৌম্যজিতের মুখেও। দুই পরিবারও চাইছে, তিক্ত অতীত ভুলে নতুন পথ চলা শুরু করতে।    

তবে এই শ্রাবণ নবদম্পতির কাছে যতটা সুখবৃষ্টি বয়ে নিয়ে এল, তাঁদের অতীতটা কিন্তু একেবারেই তেমন ছিল না। এই কয়েক মাস আগেও সৌম্যজিতের বিরুদ্ধে বিবাহের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, ধর্ষণ এবং গর্ভপাতের মতো মারাত্মক অভিযোগ এনেছিলেন তুলিকা। বিচার চেয়ে আদাতের দ্বারস্থও হন অ্যাভিয়েশন ম্যানেজমেন্টের এই ছাত্রী। এমনকি মুখ্যমন্ত্রীর কাছে দরবার করার কথাও বলেছিলেন তিনি। অন্য দিকে তুলিকা এবং তাঁর পরিবারের বিরুদ্ধে পাল্টা প্রতারণার অভিযোগ এনেছিলেন অর্জুন পুরস্কার প্রাপ্ত ক্রীড়াবিদ সৌম্যজিত্। তবে এই সবই এখন তাঁদের কাছে অতীত। আর সেই অতীত ভুলেই আগামীর পথে পা বাড়ালেন নবদম্পতি।   

.