Watch | FIFA World Cup 2022 Opening Ceremony: অত্যন্ত ম্যাড়ম্যাড়ে অনুষ্ঠান! শুরুতেই চূড়ান্ত হতাশ করল কাতার

FIFA World Cup 2022 Opening Ceremony: বিশ্বকাপের কোনও উদ্বোধনী অনুষ্ঠানের সঙ্গে জমকালো শব্দটাই প্রত্যাশিত থাকে। কিন্তু কাতারে হল অত্যন্ত ম্যাড়ম্যাড়ে অনুষ্ঠান!

Updated By: Nov 20, 2022, 09:27 PM IST
Watch | FIFA World Cup 2022 Opening Ceremony: অত্যন্ত ম্যাড়ম্যাড়ে অনুষ্ঠান! শুরুতেই চূড়ান্ত হতাশ করল কাতার
মন ভরাল না বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কাতার বনাম ইকুয়ে়ডর (Qatar vs Ecuador) ম্যাচ দিয়েই শুরু হবে কাতার বিশ্বকাপ (FIFA World Cup 2022)। কিন্তু তার আগে থাকবে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান (FIFA World Cup 2022 Opening Ceremony)। এই প্রত্যাশায় ম্যাচ শুরুর অনেকক্ষণ আগেই ফ্যানরা ৬০ হাজার দর্শক সংখ্যা বিশিষ্ট আল বায়াত স্টেডিয়াম  (Al Bayt Stadium) ভরিয়ে ছিলেন। কিন্তু ফুটবলপ্রেমীদের শুরুতেই চূড়ান্ত হতাশ করল কাতার। 

লেজার শো ও স্থানীয় কাতারি সংস্কৃতির ছাপ প্রত্যাশিত ছিলই। কিন্তু তার সঙ্গেও ফ্যানরা আশা করেছিলেন যে, কিছু দুরন্ত পারফর্মারদের মঞ্চে আগুন জ্বালাতে দেখা যাবে। কিন্তু সেসব ঘটল না। হলিউডের বিখ্যাত অভিনেতা মর্গ্যান ফ্রিম্যানকে পাওয়া গেল অনুষ্ঠানের সূত্রধর হিসাবে। তাঁর ব্যারিটোন কণ্ঠস্বর নিঃসন্দেহে পাওনা। এর সঙ্গে ছিল বিটিএস খ্যাত গায়ক জাং কুকের গান।বিশ্বকাপ শুরুর আগেই একাধিক বির্তক হয়েছে। তবে ঐক্য ও সম্প্রীতির বার্তা শোনালেন ফ্রিম্যান। তাঁর সঙ্গেই ছিলেনকাতারের বিশেষ ভাবে সক্ষম ঘানেম আল-মুফতাহ।

আরও পড়ুন: Watch | FIFA World Cup 2022 | Mexico: ওচোয়ারা পেলেন চরম রতিসুখের প্রস্তাব! এই শর্তেই উদ্দাম যৌনতায় মাততে চান লাস্যময়ীরা

দোহার ৪০ কিলোমিটার উত্তরে আল বায়েত স্টেডিয়ামে আধ ঘণ্টার উদ্বোধনী অনুষ্ঠানে আসার কথা ছিল অনেকেরই। আমেরিকার ব্ল্যাক আয়েড পিস,  থেকে কলম্বিয়ার পপকুইন শাকিরা, কথা ছিল কানাডিয়ান অভিনেত্রী, মডেল-ডান্সার নোরা ফতেহিরও। কিন্তু সকলেই অনুষ্ঠান বাতিল করেন। ডুয়া লিপা বা রোড স্টুয়ার্টরা আগেই জানিয়ে ছিলেন যে, তাঁরা আসতে পারবেন না। তবে ফুটবল অনুরাগীরা এই প্রত্যাশাই করবেন যে, বিশ্বকাপ যেন জমকালোই হয়। উদ্বোধনীর হতাশা নিশ্চয়ই টুর্নামেন্টে থাকবে না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.