Eden Gardens Fire: গভীর রাতে ইডেনের ড্রেসিং রুমে আগুন, ২টি ইঞ্জিনের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে

Eden Gardens Fire: সবেমিলিয়ে মোট চারটে গুরুত্বপূর্ণ ম্যাচ রয়েছে ইডেনে। তার মধ্যে এমন অগ্নিকাণ্ড খুব একটা ভালো বিজ্ঞাপন নয় বলেই মনে করা হচ্ছে

Updated By: Aug 10, 2023, 07:37 AM IST
Eden Gardens Fire: গভীর রাতে ইডেনের ড্রেসিং রুমে আগুন, ২টি ইঞ্জিনের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে

অর্কদীপ্ত মুখোপাধ্যায়: বিশ্বকাপের প্রস্তুতি চলছে পুরোদমে। তার মধ্যেই বুধবার রাতে আগুন লেগে গেল ইডেন গার্ডন্সের বাঁদিকের ড্রেসিং রুমে। ঘণ্টা খানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে দমকলের ২টি ইঞ্জিন। সূত্রের খবর, ড্রেসিং রুমে রাখা বেশকিছু সরঞ্জাম পুড়ে গিয়েছে। তবে দমকলের চেষ্টায় বড়সড় ক্ষতি থেকে বাঁচল ইডেন।

আরও পড়ুন-ফের খুন খড়গ্রামে! এবার প্রাণ গেল পঞ্চায়েতে জয়ী প্রার্থীর ছেলের...

সূত্রের খবর রাত পৌনে বারোটা নাগাদ আগুন লাগার বিষয়টি নজরে আসে। সঙ্গে সঙ্গেই খবর য়ায় দমকলে। ঘণ্টা খানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন দমকল কর্মীরা। ড্রেসিং রুমের যে ফলস সিলিং সেখান থেকেই ধোঁয়া বের হচ্ছিল। পরিস্থিতি বুঝে তা ভেঙে ফেলেন দমকল কর্মীরা। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে।

মাত্র দুমাস পরেই বিশ্বকাপ। সেমি ফাইনাল ছাড়াও ইডেনে রয়েছে দক্ষিণ আফ্রিকা ও পাকিস্তানের সঙ্গে ম্যাচ রয়েছে ভারতের। সবেমিলিয়ে মোট চারটে গুরুত্বপূর্ণ ম্যাচ রয়েছে ইডেনে। তার মধ্যে এমন অগ্নিকাণ্ড খুব একটা ভালো বিজ্ঞাপন নয় বলেই মনে করা হচ্ছে। অনভিপ্রেত এই ঘটনা কিছুটা হলেও চিন্তায় রাখবে সিএবি কর্তাদের। বিশ্বকাপকে কেন্দ্র করে নতুন করে সেজে উঠছে ইডেন। সেই কাজ পুরদমে চলছে। সেই কাজে দেখে গিয়েছে আইসিসির একটি দল। সিএবি সভাপতি জানিয়েছিলেন আগস্ট মাসের শেষে বা সেপ্টেম্বরের প্রথম ইডেনকে নতুন করে সাজানোর কাজ শেষ হয়ে যাবে। তার মধ্য়েই এই ঘটনা।

এদিকে, জানা যাচ্ছে ড্রেসিং রুমে থাকা খেলোয়াড়দের বেশকিছু সরঞ্জাম পুড়ে গিয়েছে। তবে বড়সড় কোনও ক্ষতি  হয়নি বলেই জানা যাচ্ছে। সিএবির তরফে সরকারিভাবে তেমন কিচু এখনও বলা হয়নি। তবে ড্রেসিং রুমে বহু মূল্যবান সরঞ্জাম থাকে। তার কোনও ক্ষতি হয়েছে কিনা তা এখনও স্পষ্ট নয়। তবে যে গতিতে মাঠ ঢেলে সাজানোর কাজ চলবে তা ধাক্কা খাওয়ার সম্ভাবনা কম।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.