Ind vs Aus : তৃতীয় টেস্টের আগে বিপদ বাড়ল, নিজেদের ভুলে আইসোলেশনে রোহিত, পন্থরা

ভারতীয় ক্রিকেট দলের এক ভক্ত গোল বাঁধান। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন, যেখানে পাঁচ ভারতীয় ক্রিকেটারকে একটি রেস্তোঁরার টেবলে দেখা যাচ্ছিল। 

Updated By: Jan 2, 2021, 07:18 PM IST
Ind vs Aus : তৃতীয় টেস্টের আগে বিপদ বাড়ল, নিজেদের ভুলে আইসোলেশনে রোহিত, পন্থরা

নিজস্ব প্রতিবেদন- নতুন বছরের প্রথম দিন বলে কথা। এমন দিনেও কি হোটেলে বন্দি থাকা যায়। ভারতীয় দলের পাঁচ ক্রিকেটার তাই রেস্তোরাঁয় লাঞ্চ সারতে গিয়েছিলেন। তাও কাউকে কিছু না জানিয়ে। আসলে বিদেশের মাটিতে তাঁরা এই নিয়ে কোনও হইচই চাননি। চেয়েছিলেন, চুপচাপ খাওয়া-দাওয়া সেরে আবার ফিরে আসবেন হোটেলে। কিন্তু তেমনটা হল কোথায়! পুরো ব্যাপারটাই জানাজানি হল। তাতে সমস্যাও বাড়ল, আবার চাপও। রোহিত শর্মা, ঋষভ পন্থ, শুভমান গিল, পৃথ্বী শ এবং নভদীপ সাইনি-এই পাঁচ ক্রিকেটারের বিরুদ্ধে প্রথমে জৈব সুরক্ষা বলয়ের নিয়ম ভাঙার অভিযোগ করেছিল অজি মিডিয়া। তবে ঢাল হয়ে দাঁড়ায় বিসিসিআই।

ভারতীয় ক্রিকেট দলের এক ভক্ত গোল বাঁধান। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন, যেখানে পাঁচ ভারতীয় ক্রিকেটারকে একটি রেস্তোঁরার টেবলে দেখা যাচ্ছিল। সেই সমর্থক আবার লিখে দেন, ঋষভ পন্থ তাঁকে দেখে জড়িয়ে ধরেন। সেই ভক্ত ভারতীয় ক্রিকেটারদের খাবারের বিল মেটান বলেও দাবি করেন। এর পরই অজি মিডিয়া ব্যাপারটার পিছনে আদা-জল খেয়ে লেগে পড়ে। কী করে ভারতীয় ক্রিকেটাররা বায়ো-বাবল-এর নিয়ম ভাঙেন, প্রশ্ন তোলা হয়। সিডনিতে এমনিতেই করোনার দাপাদাপি বেড়েছে আবার। এমন পরিস্থিতিতে পন্থ, রোহিতদের দায়িত্ববোধ নিয়েও প্রশ্ন তুলতে শুরু করে স্মিথদের দেশের একাধিক সংবাদমাধ্যম।

আরও পড়ুন-  #GetWellSoonDada ''দাদা ফাইটার, আরও শক্তিশালী হয়ে ফিরবে'', সৌরভকে নিয়ে উদ্বেগ জাতীয় রাজনীতিতেও

ক্রিকেট অস্ট্রেলিয়া অবশ্য বাড়তি সাবধানতা অবলম্বন করতে চাইছে। আর তাই এই পাঁচ ক্রিকেটারকে আইসোলেশন-এ পাঠানো হয়েছে। অনুশীলনে তাঁরা অন্য ক্রিকেটারদের সংস্পর্শে আসবেন না। এমনকী সফরও করবেন অন্যদের থেকে আলাদা হয়ে। তবে ভারতীয় বোর্ড ও ক্রিকেট অস্ট্রেলিয়া তদন্ত করে দেখছে, এই পাঁচ ক্রিকেটার সত্যিই কোভিড প্রোটোকল ভেঙেছেন কি না! তবে ভারতীয় দল সূত্রে জানা যাচ্ছে, রোহিতরা সমস্ত নিয়ম-কানুন মেনেই রেস্তোরাঁয় গিয়েছিলেন। রেস্তোঁরায় তাঁরা কারও সংস্পর্শে আসেননি। কাউকে জড়িয়ে ধরেননি। এমনকী চেয়ারে বসার আগে স্যানিটাইজেশন হয়েছিল। ফলে অকারণে গুজব ছড়িয়েছে। মূলত ভারতীয় দলের সেই ভক্তই সবার প্রথমে ক্রিকেটারদের সম্পর্কে গুজব ছড়াতে শুরু করেছিলেন। তবে সিডনিতে এই পাঁচ ক্রিকেটারের মধ্যে তিনজনের খেলার সম্ভাবনা ছিল। নিজেদের ভুলে তাঁরা নিজেরা তো চাপে পড়লেনই, দলকেও সমস্যায় ফেললেন।

.