হাফডজন গোলে জয় আর্জেন্টিনার, মেলবোর্নে মিলল সাম্বা ঝলক

মেসিকে ছাড়াই হাফডজন গোলে জিতল আর্জেন্টিনা। আর্জেন্টিনা কোচ হিসাবে টানা দ্বিতীয় ম্যাচে জয় পেলেন জর্জ সাম্পাওলি। আন্তর্জাতিক প্রদর্শনী ম্যাচে সিঙ্গাপুরকে ছয় গোলে উড়িয়ে দিল মেসিহীন আর্জেন্টিনা। মেসি-হিগুয়েন না থাকায় দুই-তিন-চার-এক ছকে দল সাজিয়েছিলেন সাম্পাওলি। একশো পঞ্চান্ন ধাপ নিচে থাকা সিঙ্গাপুরকে হারাতে কার্যত কোনও বেগই পেতে হয়নি দি মারিয়াদের। প্রতিপক্ষকে নিয়ে কার্যত ছেলেখেলা করেন তারা। আর্জেন্টিনার হয়ে গোলগুলি করেন ফাজিও,কোরেয়া,দি মারিয়া,লুকাস,আলারিও আর জাতীয় দলের হয়ে অভিষেক হওয়া আলেসান্দ্রো গোমেজ। 

Updated By: Jun 13, 2017, 10:18 PM IST
হাফডজন গোলে জয় আর্জেন্টিনার, মেলবোর্নে মিলল সাম্বা ঝলক

ব্যুরো: মেসিকে ছাড়াই হাফডজন গোলে জিতল আর্জেন্টিনা। আর্জেন্টিনা কোচ হিসাবে টানা দ্বিতীয় ম্যাচে জয় পেলেন জর্জ সাম্পাওলি। আন্তর্জাতিক প্রদর্শনী ম্যাচে সিঙ্গাপুরকে ছয় গোলে উড়িয়ে দিল মেসিহীন আর্জেন্টিনা। মেসি-হিগুয়েন না থাকায় দুই-তিন-চার-এক ছকে দল সাজিয়েছিলেন সাম্পাওলি। একশো পঞ্চান্ন ধাপ নিচে থাকা সিঙ্গাপুরকে হারাতে কার্যত কোনও বেগই পেতে হয়নি দি মারিয়াদের। প্রতিপক্ষকে নিয়ে কার্যত ছেলেখেলা করেন তারা। আর্জেন্টিনার হয়ে গোলগুলি করেন ফাজিও,কোরেয়া,দি মারিয়া,লুকাস,আলারিও আর জাতীয় দলের হয়ে অভিষেক হওয়া আলেসান্দ্রো গোমেজ। 

মেলবোর্নে সাম্বার ঝলক। আন্তর্জাতিক প্রদর্শনী ম্যাচে অস্ট্রেলিয়াকে চার-শূন্য গোলে উড়িয়ে দিল ব্রাজিল। সেলেকাওদের জয়ে জোড়া গোল করলেন দিয়েগো সোউজা। অপর গোলগুলি করেন থিয়াগো সিলভা আর তাইসন। খেলার মাত্র বারো সেকেন্ডেই সোউজার গোলে এগিয়ে যায় ব্রাজিল। তারপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি টিটের দলকে। দ্বিতীয়ার্ধে তিনটে গোল করে সেলেকাও-রা। দুহাজার পনেরোর কোপার ফের জাতীয় দলের জার্সিতে গোল পেলেন থিয়াগো সিলভা। ব্রাজিলের তৃতীয় গোলটি তাইসনের। খেলার ইনজুরি টাইমে ম্যাচে নিজের দ্বিতীয় গোলটি করে সেলেকাওদের বড় ব্যবধানে জয় নিশ্চিত করে দেন দিয়েগো সোউজা।

.