WATCH: খেলার ফাঁকে মাঠেই প্রস্রাব! লাল কার্ড দেখলেন ফুটবলার, মেসির দেশে ভাইরাল এই লিয়ো

Footballer sent off for Urinating in the middle of the game: এই মহাবিশ্বে কত কী না ঘটে যায়, এবার ফুটবলার লাল কার্ড দেখলেন খেলার ফাঁকে প্রস্রাব করার জন্য। যা শুনে তাজ্জব হয়ে গিয়েছে ফুটবলবিশ্ব।  

Updated By: Jul 5, 2023, 08:17 PM IST
WATCH: খেলার ফাঁকে মাঠেই প্রস্রাব! লাল কার্ড দেখলেন ফুটবলার, মেসির দেশে ভাইরাল এই লিয়ো
এমন ঘটনা সচারচর শোনা যায় না!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: খেলার ফাঁকে প্রস্রাব করলেন এক ফুটবলার! আর এই অপরাধের জন্য রেফারি তাঁকে লাল কার্ড দিয়ে বার করে দিলেন মাঠের বাইরে! না, কোনও জোক নয়, কোনও মজার সিনেমার চিত্রনাট্যও নয়। বাস্তবে ঠিক এমনটাই ঘটেছে বিশ্বকাপজয়ী দেশ আর্জেন্টিনায় (Argentina)। নীল-সাদা দেশের, দ্বিতীয় ডিভিশনের ম্যাচের এই ঘটনায় তাজ্জব ফুটবলবিশ্ব। আর্জেন্টিনো ডে মার্লো (Argentino de Merlo) বনাম সাকাচিসপাসের (Sacachispas) খেলা চলছিল। লিয়োনেল ওভেহেরো (Leonel Ovejero) নামের এক ফুটবলার নিজের শর্টস নামিয়ে, খেলার মাঝেই প্রস্রাব করেছেন।

আরও পড়ুন: Mohun Bagan | CFL 2023: পাঠচক্রকে উড়িয়েই লিগ অভিযান শুরু করল 'নতুন সবুজ-মেরুন'

ম্যাচের মধ্যে এই ঘটনাটি যখন ঘটে তখন খেলার বসয় ৮০ মিনিট। ম্যাচের ধারাভাষ্যকাররাও বুঝতে পারেননি যে, কেন লিয়ো সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়লেন! মাঠের সাংবাদিকের থেকে তাঁরা জানতে পারেন যে, প্রস্রাব করেই তিনি পেয়েছেন মার্চিং অর্ডার। সাংবাদিক আবার এই তথ্য চতুর্থ আধিকারিকের থেকে পেয়েছেন। সব জেনে ধারাভাষ্যকাররাও নিজেদের কানকে বিশ্বাস করতে পারেননি। লজ্জায় লাল হয়ে লিয়ো মাঠ ছেড়ে বেরিয়ে যান মুখ কাচুমাচু করে। এই ঘটনা যে ভাইরাল হয়ে যাবে, তা আর বলার অপেক্ষা রাখে না। বিরল ঘটনা বললেও কম। মাঠে আগত দর্শকরাও ভাবেননি যে প্রিয় দলের জয় দেখতে এসে এসব দেখতে হবে তাঁদের। গোলশূন্য ম্যাচের সব আলো কেড়ে নিয়েছেন লিয়ো একাই। 

তবে আর্জেন্টিনা বললে এই ঘটনার কথা ভুলে যেতে হবে। ফ্যানদের মনে এখনও কাতার বিশ্বকাপের স্মৃতি টাটকা। বিশ্বযুদ্ধ শুরু হওয়ার আগে থেকেই, একটা কথাই বারবার সকলে বলছিলেন, লিওনেল মেসির হাতে কাপ না উঠলে সম্ভবত 'পোয়েটিক জাস্টিস' হবে না। আর ফুটবল বিধাতা সেটাই করেছেন। মেসির মাথায় রাজমুকুট পরিয়ে দিয়েগো মারাদোনার আর্জেন্টিনাকে ৩৬ বছর পর বিশ্বচ্যাম্পিয়ন করেছেন। লুসেল স্টেডিয়ামে রুদ্ধশ্বাস ফাইনালের ফয়সলা হয়েছিল পেনাল্টি শ্যুটআউটে। আর্জেন্টিনা ৪-২ গোলে ফ্রান্সকে হারিয়ে শেষ হাসি হাসে। সাতটি গোল ও তিনটি অ্যাসিস্টের জন্য মেসির হাতে উঠেছিল সোনার বুট। ফুটবল ইতিহাসে প্রথম খেলোয়াড় হিসেবে 'লা পুলগা' বিশ্বকাপে দু'বার সোনার বুট জেতার নজির গড়েন। 

আরও পড়ুন: Carlo Ancelotti: তিতে যুগের অবসান ঘটিয়ে নেইমার-ভিনিসিয়াসদের নতুন হেডস্যর কার্লো অ্যানসেলোত্তি

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.