'হাত ধরলে মনেই হবে না ও কোনও মেয়ে!' যৌনতা বিষয়ক মন্তব্যের জেরে বিতর্কে Abdul Razzaq

দার এবং রাজ্জাককে অতিথি করে নিয়ে এসেছিল পাক নিউজ চ্যানেল নিও নিউজ।

Updated By: Jul 15, 2021, 09:37 PM IST
'হাত ধরলে মনেই হবে না ও কোনও মেয়ে!' যৌনতা বিষয়ক মন্তব্যের জেরে বিতর্কে Abdul Razzaq

নিজস্ব প্রতিবেদন: বিতর্কিত মন্তব্যের জেরে শিরোনামে আসার অভ্যাস রয়েছে আব্দুল রাজ্জাকের (Abdul Razzaq)। তবে প্রাক্তন পাক অলরাউন্ডার এবার সম্ভবত একটু বাড়াবাড়িই করে ফেলেলেন! যার জন্য বিতর্কের ঝড় উঠে গিয়েছে নেটপাড়ায়। পাকিস্তান মহিলা ক্রিকেট দলের স্টার নিদা দারকে (Nida Dar) একাধিক যৌনতা বিষয়ক মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচিত হচ্ছেন রাজ্জাক। 

দার এবং রাজ্জাককে অতিথি করে নিয়ে এসেছিল পাক নিউজ চ্যানেল নিও নিউজ। চ্যানেলে অনুষ্ঠানের বিষয় ছিল স্পোর্টসে মহিলাদের ভূমিকা। এই অনুষ্ঠানে এসেই রাজ্জাক একের পর এক বেঁফাস মন্তব্য করে বসেন। রাজ্জাক দারকে উদ্দেশ্য করে বলেন, "দারদের ক্ষেত্রটাই এমন যে, ওরা যখন ক্রিকেটার হয়ে ওঠে তখন নিজেদের পুরুষদের সমকক্ষ প্রমাণ করার জন্য লড়তে থাকে। কখনও আবার পুরুষদের থেকেও ভাল প্রমাণের চেষ্টা করে। ওরা এটাই বোঝাতে চায় যে, শুধু ছেলেরাই নয়, মেয়েরাও ক্রিকেট খেলতে পারে। খেলে একবার উন্নতি করতে পারলে তখন ওদের মধ্যে বিয়ে করার প্রবণতাই চলে যায়। এমনকী ওদের হাত ধরলে মনে হবে না কোনও মেয়ের হাত ধরেছি বলে।"

আরও পড়ুন: সব রকমের ফুটবল থেকে অবসর নিলেন ডাচ মহাতারকা Arjen Robben

রাজ্জাকের বক্তব্যের এই অংশ অনলাইনে রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। প্রায় সকলেই রাজ্জাককে এক হাত নিয়েছেন মহিলাদের নিয়ে এরকম যৌনতাবাদী মন্তব্য করার জন্য। টুইটারে রীতিমতো রাজ্জাককে নিয়ে চর্চা চলছে।

(Zee  24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.