ইউরো জেতার পর ফ্রান্সই হয়ে গেল মিনি পর্তুগাল!

বারো বছর আগের জ্বালা মিটল। দুহাজার চার সালে ইউরো কাপের ফাইনালে হারতে হয়েছিল। চোখের জলে মাঠ ছাড়তে হয়েছিল হাজার হাজার সমর্থককে। এবার কিন্তু অন্য ছবি। ইউরোপ সেরা হওয়া মাত্রই বাঁধনছাড়া উচ্ছ্বাসে ফেটে পড়েন পর্তুগাল সমর্থকরা। ফ্রান্স তখন মিনি পর্তুগাল। প্যারিসের গলি থেকে রাজপথ পর্তুগাল সমর্থকদের দখলে। চার দিকে সেলিব্রেশন। সারা রাত ধরে চলে পার্টি।

Updated By: Jul 11, 2016, 03:17 PM IST
ইউরো জেতার পর ফ্রান্সই হয়ে গেল মিনি পর্তুগাল!

ওয়েব ডেস্ক: বারো বছর আগের জ্বালা মিটল। দুহাজার চার সালে ইউরো কাপের ফাইনালে হারতে হয়েছিল। চোখের জলে মাঠ ছাড়তে হয়েছিল হাজার হাজার সমর্থককে। এবার কিন্তু অন্য ছবি। ইউরোপ সেরা হওয়া মাত্রই বাঁধনছাড়া উচ্ছ্বাসে ফেটে পড়েন পর্তুগাল সমর্থকরা। ফ্রান্স তখন মিনি পর্তুগাল। প্যারিসের গলি থেকে রাজপথ পর্তুগাল সমর্থকদের দখলে। চার দিকে সেলিব্রেশন। সারা রাত ধরে চলে পার্টি।

আরও পড়ুন রোনাল্ডোর ৭ টা অসাধারণ রেকর্ড

পর্তুগালের রাজধানীতেও একই ছবি। লিসবনে কেউ আর বাড়িতে ছিলেন না। শহরের বিখ্যাত চৌরাস্তা মার্কেস দে পোম্বালে নেমেছিল মানুষের ঢল। সেখানে পর্তুগালের জাতীয় সঙ্গীত গেয়ে রোনাল্ডোদের দেওয়া উপহারের আনন্দে মাতলেন লিসবনের মানুষ। এই প্রথম কোনও বড় টুর্নামেন্ট জিতল পর্তুগাল। টুইট করে রোনাল্ডোদের অভিনন্দন জানিয়েছেন লুই ফিগো।

আরও পড়ুন  ইউরো ফাইনালের পর রোনাল্ডো আর মেসি নিয়ে গ্রিজম্যান কী বলেছেন শুনেছেন!

 

.