টিম স্পিরিটেই চ্যাম্পিয়ন কেকেআর: গম্ভীর

রবিবাসরীয় চেন্নাইয়ের রাতে দীর্ঘ দুমাসের মিশন সম্পূর্ণ হল। আইপিএল ফাইভে চ্যাম্পিয়ন হওয়ার পরই এই মন্তব্য কেকেআর অধিনায়ক গৌতম গম্ভীরের। টুর্নামেন্ট জুড়ে অধিনায়ক গম্ভীরের সাফল্য থাকলেও, বারবার নাইট মিডল অর্ডার ছিল প্রশ্নের মুখে।

Updated By: May 28, 2012, 06:58 PM IST

রবিবাসরীয় চেন্নাইয়ের রাতে দীর্ঘ দুমাসের মিশন সম্পূর্ণ হল। আইপিএল ফাইভে চ্যাম্পিয়ন হওয়ার পরই এই মন্তব্য কেকেআর অধিনায়ক গৌতম গম্ভীরের। টুর্নামেন্ট জুড়ে অধিনায়ক গম্ভীরের সাফল্য থাকলেও, বারবার নাইট মিডল অর্ডার ছিল প্রশ্নের মুখে। বিষয় নিয়ে গম্ভীর গোটা টুর্নামেন্টে মুখে কুলুপ আটলেও, চ্যাম্পিয়ন হওয়ার পর তিনি জানান, মিডল অর্ডারের ফর্মে ফেরা ছিল শুধুমাত্র সময়ের অপেক্ষা।
বালাজির না থাকা নিয়ে প্রাথমিকভাবে ফাইনালের আগেও চাপে ছিল কেকেআর। তার ওপর একবারও ১৮০ রান তাড়া করে সফল না হওয়া নাইটদের বিরুদ্ধে ১৯১ রানের টার্গেটও মানসিক চাপ বাড়িয়েছিল বলে দাবি গম্ভীরের। আর শুরুতেই নিজে আউট হওয়ার পর ডাগ আউটে ঠায় প্যাড পরে বসে থাকা যে কেবলই কুসংস্কার, তাও স্বীকার করলেন তিনি। বিসলার প্রশংসার পাশাপাশি দলগত সংহতিকেই হিরো বানাচ্ছেন গোতি। চ্যাম্পিয়ন হওয়ার পর কলকাতার ক্রিকেটপ্রেমীদের ধন্যবাদ জানিয়েছেন নাইটরাইডার্সের অধিনায়ক।
 

.