গেইল ইংল্যান্ড ম্যাচে সেঞ্চুরি করেছেন ৪৭ নাকি ৪৮ বলে?

ওয়েস্ট ইন্ডিজের হয়ে এবারের টি২০ বিশ্বকাপে প্রথমবার মাঠে নেমেই নিজের কামাল দেখিয়ে দিয়েছেন ক্রিস গেইল। করেছেন একের পর এক রেকর্ড। টি২০ বিশ্বকাপেই করে ফেলেছেন দু-দুটো সেঞ্চুরি। টি২০ ক্রিকেটে ম্যাততালামের ছক্কার রেকর্ডও ভেঙে দিয়েছেন। আর অবশ্যই বিশ্বকাপের মঞ্চে দেশের জন্য দারুণ শুরুটাও করেছেন।

Updated By: Mar 19, 2016, 02:57 PM IST
গেইল ইংল্যান্ড ম্যাচে সেঞ্চুরি করেছেন ৪৭ নাকি ৪৮ বলে?

ওয়েব ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের হয়ে এবারের টি২০ বিশ্বকাপে প্রথমবার মাঠে নেমেই নিজের কামাল দেখিয়ে দিয়েছেন ক্রিস গেইল। করেছেন একের পর এক রেকর্ড। টি২০ বিশ্বকাপেই করে ফেলেছেন দু-দুটো সেঞ্চুরি। টি২০ ক্রিকেটে ম্যাততালামের ছক্কার রেকর্ডও ভেঙে দিয়েছেন। আর অবশ্যই বিশ্বকাপের মঞ্চে দেশের জন্য দারুণ শুরুটাও করেছেন।

কিন্তু একটা জিনিস ইতিমধ্যে বেশ আলোড়ন ফেল দিয়েছে। তাহলো, সেদিন গেইল ঠিক কত বলে ১০০ করেছিলেন! কোথাও দেখানো হচ্ছে ৪৮ বলে। কোথাও দেখানো হয়েছে ৪৭ বলে! কেন এমন! দুরকম দেখানো হচ্ছে কেন নানা জায়গায়! অনেকের মনেই রয়েছে প্রশ্ন। আসলে সেদিন গেইল সেঞ্চুরিটা করেন ৪৭ বলে। এরপর তিনি একটি ডট বলও খেলেন। আর তারপর ম্যাচ উল্টোপ্রান্ত থেকে জিতিয়ে দেন রাসেল। ফলে গেইল অপরাজিত থেকে যান ৪৮ বলে ১০০ রান করে। তাই দুটোই ঠিক। গেইল সেদিন সেঞ্চুরি করেছিলেন ৪৭ বলে। আর খেলায় অপরাজিত ছিলেন শেষপর্যন্ত ৪৮ বলে ১০০ করে!

.