ISL-র প্রথম সেমিফাইনালে আজ গোয়ার মুখোমুখি মুম্বই সিটি এফসি

গোয়া এখনও পর্যন্ত দু’বার ফাইনালে উঠলেও চ্যাম্পিয়ন হতে পারেনি একবারও। অপরদিকে এই প্রথমবার মুম্বইয়ের কাছে ফাইনালে ওঠার হাতছানি।

Updated By: Mar 5, 2021, 01:36 PM IST
ISL-র প্রথম সেমিফাইনালে আজ গোয়ার মুখোমুখি মুম্বই সিটি এফসি

নিজস্ব প্রতিবেদন – শুক্রবার আইএসএলের প্রথম সেমিফাইনালে মুখোমুখি হচ্ছে মুম্বই সিটি এফসি ও এফসি গোয়া। ইতিমধ্যেই লিগ পর্যায়ে শীর্ষে থেকে এএফসি চ্যাম্পিয়ন্স লিগ খেলার যোগ্যতা অর্জন করে ফেলেছে মুম্বই। গতবার গোয়ার কোচ ছিলেন বর্তমান মুম্বই কোচ সার্জিয়ো লোবেরা। তাঁর কোচিংয়েই চ্যাম্পিয়ন্স লিগ খেলার ছাড়পত্র পায় গোয়া। কিন্তু মরসুম শেষ হওয়ার আগেই তাকে কোচের পদ থেকে সরিয়ে দেয় গোয়া। মুম্বইয়ের দায়িত্ব নিয়েই ফের নিজের দক্ষতা প্রমাণ করলেন তিনি। লিগের শেষ ম্যাচে এটিকে মোহনবাগানকে অপ্রত্যাশিতভাবে ২-০ গোলে হারিয়ে এবার মুম্বইকে চ্যাম্পিয়ন্স লিগে খেলার ছাড়পত্র এনে দেন।

শুক্রবার গোয়ার বিরুদ্ধে প্রথম পর্বের সেমিফাইনালে নামছেন ওগবেচেরা। মুম্বইয়ের জন্য ভালো খবর হল নির্বাসন কাটিয়ে দলে ফিরছেন উগো বুমোস। বৃহস্পতিবার লোবেরা জানান তাঁর দলের ছেলেরা এই ম্যাচটি খেলার জন্য মুখিয়ে রয়েছে এবং জেতার জন্য তারা তৈরী। নিশ্চিত করেই এই ম্যাচ জিতে একটা বার্তা দিতে চাইবেন লোবেরা।

গোয়ার কোচ জুয়ান ফার্নান্ডোকে চিন্তায় রেখেছে তাঁর দলের চোট-আঘাত ও কার্ডের সমস্যা। তবে গোয়া এখনও পর্যন্ত দু’বার ফাইনালে উঠলেও চ্যাম্পিয়ন হতে পারেনি একবারও। অপরদিকে এই প্রথমবার মুম্বইয়ের কাছে ফাইনালে ওঠার হাতছানি।

.