ভারতীয় খেলায় আজ ভাল দিন

ক্রিকেট থেকে ব্যাডমিন্টন, হকি। ভারতীয় খেলাধুলোয় আজ ভাল দিন। গলে বহুদিন পর বিদেশে খেলতে নেমে একেবারে দাপাল ভারতীয় ক্রিকেট দল। এ দলের ত্রিদেশীয় প্রতিযোগিতায় ফাইনালে উঠল ভারতীয় দল। আজ চিপকে দক্ষিণ আফ্রিকা এ দলের বিরুদ্ধে উন্মুক্ত চাঁদের দল ৫০ ওভারে করে ৩৭১ রান। শতরান করেন মায়াঙ্ক আগরওয়াল (১৭৬), মনীশ পান্ডে (১০৮)। জবাবে দক্ষিণ আফ্রিকা করে ৩৩৭ রান। গল টেস্টে শতরান করে ফর্মে ফিরলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। ধাওয়ানের শতরানে গব্বর ইজ ব্যাকও হল।  

Updated By: Aug 13, 2015, 04:57 PM IST
ভারতীয় খেলায় আজ ভাল দিন

ওয়েব ডেস্ক: ক্রিকেট থেকে ব্যাডমিন্টন, হকি। ভারতীয় খেলাধুলোয় আজ ভাল দিন। গলে বহুদিন পর বিদেশে খেলতে নেমে একেবারে দাপাল ভারতীয় ক্রিকেট দল। এ দলের ত্রিদেশীয় প্রতিযোগিতায় ফাইনালে উঠল ভারতীয় দল। আজ চিপকে দক্ষিণ আফ্রিকা এ দলের বিরুদ্ধে উন্মুক্ত চাঁদের দল ৫০ ওভারে করে ৩৭১ রান। শতরান করেন মায়াঙ্ক আগরওয়াল (১৭৬), মনীশ পান্ডে (১০৮)। জবাবে দক্ষিণ আফ্রিকা করে ৩৩৭ রান। গল টেস্টে শতরান করে ফর্মে ফিরলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। ধাওয়ানের শতরানে গব্বর ইজ ব্যাকও হল।  

ক্রিকেটে দিনটা যদি ভাল হয় তাহলে ব্যাডমিন্টনে দিনটা স্মরণীয়। অলিম্পিকে সোনাজয়ী খেলোয়াড়কে হারিয়ে জাকার্তায় বিশ্বচ্যাম্পিয়নশিপের কোয়ার্টার ফাইনালে উঠলেন পিভিসিন্ধু। সাইনা নেহওয়ালও একেবারে মেজাজে খেলে জাপানি প্রতিপক্ষকে হারিয়ে শেষ আটে উঠলেন। ডাবলসে জোয়ালা গাট্টা-অশ্বিনি পুনাপ্পারাও সহজেই জিতলেন।

হকিতে স্পেনের বিরুদ্ধে তৃতীয় ম্যাচে ৪-২ গোলে জয় পেল ভারত।

Tags:
.