আম্বেদকর টুইট বিতর্কে নিজেকে নির্দোষ দাবি করছেন হার্দিক

কিন্তু আমি স্পষ্ট জানাতে চাই আমি এরকম কোনও টুইট, বা কোনও মন্তব্য কোনও মাধ্যমে করিনি।

Updated By: Mar 23, 2018, 05:52 PM IST
আম্বেদকর টুইট বিতর্কে নিজেকে নির্দোষ দাবি করছেন হার্দিক

নিজস্ব প্রতিবেদন :  আম্বেদকর টুইট কাণ্ডে নিজেকে নির্দোষ বলে দাবি করলেন টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। হার্দিক জানিয়েছেন তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন। প্রয়োজনীয় কাগজ আলাদতে পেশ করবেন বলেও জানিয়ে দেন পান্ডিয়া। 

বুধবারই যোধপুরের বিশেষ এসসি /এসটি আদালত ভীমরাও আম্বেদকরের প্রতি বিদ্বেষমূলক মন্তব্যের জেরে হার্দিক পান্ডিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করার নির্দেশ দেয়। এরপরই টুইট করে হার্দিক জানান, " আম্বেদকরকে নিয়ে আপত্তিকর টুইট করেছি বলে সংবাদ মাধ্যমে বেশ কিছু রিপোর্ট বেরিয়েছ। কিন্তু আমি স্পষ্ট জানাতে চাই আমি এরকম কোনও টুইট, বা কোনও মন্তব্য কোনও মাধ্যমে করিনি। আমার নাম এবং ছবি ব্যবহার করে কোনও ভুয়ো অ্যাকাউন্ট থেকে এমন টুইট করা হয়েছিল। যা সবাই আমার টুইট বলে মনে করেছে।" 

হার্দিক আরও জানান, "বিআর আম্বেদকর সম্পর্কে আমি শ্রদ্ধাশীল। ... এমন টুইট যে আমার অ্যাকাউন্ট থেকে করা হয়নি, তা প্রমাণ করার জন্য প্রয়োজনীয় সব নথি আমি আদালতে জমা দেব।" যে টুইটের জন্য হার্দিকের বিরুদ্ধে এফআইএর দায়ের করার নির্দেশ দেওয়া হয়েছে সেই টুইটটি করা হয়েছিল @sirhardik3777 অ্যাকাউন্ট থেকে। হার্দিক পান্ডিয়ার স্বীকৃত সক্রিয় টুইট অ্যাকাউন্টটি হল @hardikpandya7। 

আরও পড়ুন- সেদিনের ১ রানের হার আজও ঘুমে কেড়ে নেয় বাংলাদেশের!

.