Haris Rauf | Hardik Pandya: হ্যারিস খেলবেন পাকিস্তানের হয়ে! ভবিষ্যদ্বাণী করেছিলেন হার্দিক

২০২০ সালে হ্যারিস 'মেন ইন গ্রিন'-এর হয়ে সাদা বলের ক্রিকেটে আন্তর্জাতিক আঙিনায় পা রেখেছিলেন হ্যারিস।

Updated By: Jul 19, 2022, 07:44 PM IST
Haris Rauf | Hardik Pandya: হ্যারিস খেলবেন পাকিস্তানের হয়ে! ভবিষ্যদ্বাণী করেছিলেন হার্দিক
হার্দিক বলেছিলেন দ্রুত হ্যারিস খেলবেন পাকিস্তানের হয়ে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাকিস্তানের ফাস্ট বোলার হ্য়ারিস রউফ (Haris Rauf) এক অজানা গল্প শোনালেন ক্রিকেট পোডকাস্টে। হ্যারিস জানিয়েছেন যে, তিনি দ্রুত পাকিস্তানের হয়ে আন্তর্জাতিক অভিষেক করতে চলেছেন, সেই ভবিষ্যদ্বাণী করেছিলেন ভারতের হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। 

২০২০ সালে হ্যারিস 'মেন ইন গ্রিন'-এর হয়ে সাদা বলের ক্রিকেটে আন্তর্জাতিক আঙিনায় পা রেখেছিলেন হ্যারিস। কিন্তু হার্দিক ২০১৮-১৯ মরশুমেই বলে দিয়েছিলেন যে, হ্যারিস দ্রুত খেলতে চলেছেন পাকিস্তানের হয়ে। এই প্রসঙ্গে হ্যারিস বলেন, "২০১৮-১৯ মরশুমের কথা। ভারতীয় টিম ম্যানেজার অস্ট্রেলিয়ায় কিছু নেট বোলার চেয়েছিলেন। আমার তখন মনে হয়েছিল আন্তর্জাতিক ক্রিকেটারদের বল করার সুযোগ এসেছে আমার সামনে। আমি চেতেশ্বর পূজারা ও বিরাট কোহলিকে নেটে বল করেছিলাম। হার্দিক আমার সঙ্গে ছিল। ও বলেছিল যে, আমি ভাল বল করছিল। ও নিশ্চিত ছিল যে, দ্রুত আমি পাকিস্তানের হয়ে খেলতে চলেছি।"

হার্দিকের সঙ্গে কিন্তু হ্যারিসের একটা যোগ রয়েছে। গতবছর টি-২০ বিশ্বকাপে পাকিস্তানকে সেমি-ফাইনালে তোলার অন্যতম কারিগর ছিলেন হ্যারিস। পাকিস্তানের দ্বিতীয় উইকেট শিকারি ছিলেন তিনি। শাহদাব খানের পরেই ছিলেন হ্যারিস। আট উইকেট পেয়েছিলেন তিনি। তাঁর গতি সকলের নজর কেড়েছিল। কুড়ি ওভারের বিশ্বযুদ্ধে প্রথম ম্যাচেই মুখোমুখি হয়েছিল ভারত-পাকিস্তান। ভারত ১০ উইকেটে সেই ম্যাচ হারে। এই প্রথম বিশ্বকাপের কোনও আসরে ভারতকে হারতে হয়েছিল চিরপ্রতিদ্ধন্দ্বী দেশের কাছে। সেই ম্যাচে হার্দিক শিকার হন হ্যারিসের।

আরও পড়ুন: Cheteshwar Pujara : টিম ইন্ডিয়ার এই ব্যাটারের মুকুটে যোগ হল নতুন পালক

আরও পড়ুন:  MS Dhoni | Haris Rauf: তাঁর স্বপ্নপূরণ করেছিলেন ধোনি! আজও চোখে বিস্ময় পাক বোলারের

আরও পড়ুনDaria Kasatkina : তিনি সমপ্রেমী, জানালেন ফরাসি ওপেনের সেমিফাইনালিস্ট রাশিয়ার দারিয়া কাসাতকিনা
 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.